, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

Avatar admin

তথ্যমন্ত্রীর পক্ষে রাঙ্গুনিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে অনুদান হস্তান্তর

প্রকাশ: ২০২০-০৯-১৩ ২১:৩৮:৩২ || আপডেট: ২০২০-০৯-১৩ ২১:৩৮:৩৩

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন,রাংগুনিয়া: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের পক্ষে রাঙ্গুনিয়ার পারুয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সহায়তা ও আর্থিক অনুদান হস্তান্তর করা হয়েছে।

রোববার (১৩ সেপ্টেম্বর) বিকালে এসব সহায়তা দেওয়া হয়। তথ্যমন্ত্রীর পক্ষে এসব সহায়তা দেন পারুয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. ইলিয়াছ তালুকদার, ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. আবুল হাশেম এবং সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল।

এদিন ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে প্রায় ৩৫ কেজি সমপরিমাণ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ও আর্থিক অনুদান হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য আবুল কালাম, যুবলীগ নেতা কামাল হোসেন, মঞ্জুর হোসেন, মো. হারুন, মো. মনছুর আলী, খোরশেদ আলম প্রমুখ। ক্ষতিগ্রস্ত পরিবারগুলো পুনরায় স্বাবলম্বী না হওয়া পর্যন্ত এই সহায়তা অব্যাহত থাকবে বলে নেতৃবৃন্দ জানান। পাশাপাশি এলাকার বৃত্তবানদেরও ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর সহায়তায় এগিয়ে আসার আহবান জানান তারা।

উল্লেখ্য শনিবার (১২ সেপ্টেম্বর) দিনগত রাত ১টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে উপজেলার পারুয়া ইউনিয়নের সাহাব্দীনগর এলাকার চারটি বসতঘর সম্পূর্ণ পুড়ে যায়। এতে তাদের ২০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

Leave a Reply

Logo-orginal