, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

Avatar admin

ঈদে মিলাদুন্নবী(সাঃ) উদযাপন উপলক্ষে আজিমুশান মিলাদ মাহফিল

প্রকাশ: ২০২০-১০-২৯ ১২:৫৮:৩৯ || আপডেট: ২০২০-১০-২৯ ১২:৫৮:৪১

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়াঃ জশনে ঈদে মিলাদুন্নবী(সাঃ) উদযাপন উপলক্ষে রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের খোন্দকার পাড়ায় ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগীতা, পুরস্কার বিতরণ ও আজিমুশান মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে গাউসিয়া তৈয়্যবিয়া ওরশ পরিচালনা কমিটি ও এলাকাবাসীর ব্যবস্থাপনায় বুধবার(২৮ অক্টোবর) দিনব্যাপী খোন্দকারপাড়া ঈদগাহ্ ময়দানে এই মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ মাহফিল এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চট্টগ্রাম দক্ষিণ জাহানাবাদ জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ মোকছেদুর রহমান আল কাদেরী। প্রধান বক্তা ছিলেন মাদানিয়া ওয়াইসিয়া সুন্নিয়া মাদ্রাসা ঢাকার অধ্যক্ষ মুহাম্মদ জহিরুল ইসলাম ফরিদী। বিশেষ বক্তা ছিলেন রাউজান গর্জনীয়া রহমানিয়া ফাযিল মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা এস, এম রফিকুল ইসলাম আল কাদেরী, চন্দ্রঘোনা খোন্দকার পাড়া বায়তুল আমান জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মোহাম্মদ সিরাজুল ইসলাম ইদ্রিচ।

তৈয়বিয়া তাহেরিয়া নুরুল হক জরিনা মহিলা দাখিল মাদ্রাসার সহ-মাওলানা মাওলানা মীর মোহাম্মদ শহীদ উল্লাহ এবং চন্দ্রঘোনা খোন্দকার পাড়া বায়তুল আমান জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোহাম্মদ নুরুল আবচারের যৌথ সঞ্চালনায় মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা গাউসিয়া কমিটির সভাপতি জমির হোসেন তালুকদার, প্রবাসী এস,এম জামাল উদ্দিন, পৌরসভা গাউসিয়া কমিটির সভাপতি মো. ইউছুপ মাস্টার, মীর আমানত উল্লাহ, নাজমুল হক, মীর ইকবাল, আশরাফ উদ্দিন সরোয়ার, জামাল উদ্দিন, মো. আবচার, কবির আহমদ, মো. বাদশা, ফারুক হোসেন, আজিজুল হক, মো. শহীদুল্লাহ প্রমুখ।

এদিকে মাহফিলকে ঘিরে বর্ণিল সাজে সাজানো হয়েছে মসজিদ এবং খোন্দকারপাড়া ঈদগাহ্ ময়দান। আগত সবার মাঝে মাস্ক বিতরণ করা হয়। মাহফিলকে সুন্দর ও স্বার্থক করার জন্য কমিটির পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন গাউসিয়া তৈয়্যবিয়া ওরশ পরিচালনা কমিটির সভাপতি মীর মো. হাবীব উল্লাহ, সাধারণ সম্পাদক মাস্টার মো. ইউছুফ, অর্থ সম্পাদক মীর মোরশেদ আলম।

মাহফিলে বিশ্ব মুসলিম উম্মাহ’র শান্তি কামনায় মুনাজাত ও শেষে তবরুক বিতরণ করা হয়।

Logo-orginal