, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

করোনা আক্রান্ত তথ্যমন্ত্রীর সুস্থতা কামনায় রাঙ্গুনিয়া জুড়ে দোয়া ও মিলাদ মাহফিল

প্রকাশ: ২০২০-১০-১৭ ১৬:১৯:৫৫ || আপডেট: ২০২০-১০-১৭ ১৬:১৯:৫৮

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি করোনা আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অসুস্থতার খবরে রাঙ্গুনিয়া জুড়ে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় সংগঠনের আয়োজনে পৃথক পৃথক খতমে কোরআন,
খতমে শেফা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে। শনিবার (১৭ অক্টোবর) সকাল থেকে অনুষ্ঠিত এসব মাহফিল থেকে তথ্যমন্ত্রীর সুস্থতায় বিশেষ দোয়া করা হচ্ছে।
রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের আয়োজনে তথ্যমন্ত্রীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল ইছাখালী মুহাম্মদপুর জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে। মিলাদ শেষে মোনাজাত পরিচালনা করেন মাওলানা সাইফুল ইসলাম আলকাদেরী। এসময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা আবু বক্কর সিদ্দিক, রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক রাসেল রাসু, সিনিয়র সহ-সভাপপতি মাহমুদুল ইসলাম রাসেল, সহ সভাপতি মো. আজাদ, সোহেল আরমান, রাকিবুল ইসলাম বাবু, মো. বাবলু, যুগ্ম সম্পাদক এরশাদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, আলি শাহ, উপজেলা ছাত্রলীগ নেতা মো. সাবের, মো. মিনার, মো. ফয়সাল, মো. ইমন, রাঙ্গুনিয়া কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মো. ইমতিয়াজ, ছাত্রলীগ নেতা মো. সাব্বির, মো. তুষার, মো. তানজুল, মো. রাহাত প্রমুখ।

Logo-orginal