, বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

Avatar admin

বয়কট ফ্রান্স, বয়কট ফরাসী পণ্য!

প্রকাশ: ২০২০-১০-২৭ ১৫:২৪:৩৯ || আপডেট: ২০২০-১০-২৭ ১৫:২৪:৪০

Spread the love

জয়নাল আবেদীন,মহেশখালী কক্সবাজারঃ কে আছে এমন যে তার পিতা মাতার অপমানে নির্বাক হয়ে থাকবে?

কে আছে এমন যে তার পরিবার পরিজন কিংবা হোক তা রোমান্টিক ধর্ষণের মেকার ডোয়েল পার্টনার প্রেমিক কিংবা প্রেমিকার অপমানে অন্যজন চুপ থাকবে?

এমনও হাজার প্রশ্নের তালিকা করা যাবে খুব স্বল্প সময়ে!আজ এই বিজ্ঞানময় আধুনিক বিশ্বায়নের পেছনে লোকিয়ে আছে কোরআন থেকে নেওয়া থিওরি!তাই মুসলিম অমুসলিম পার্থক্য বিদ্যমান থাকা সত্যেও ইতিহাসের বিশেষ ব্যাক্তিরা বিষেশ একজন ব্যাক্তির প্রতি শ্রদ্ধা জানিয়ে গেছে,জানাচ্ছে এবং জানাবে তিনি হলেন সর্বশ্রেষ্ঠ মহা মানব সায়্যেদুল আম্বেবিয়া,মোহাম্মদে আরাবি রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে! আবার অনেক অমুসলিমও ইসলামের ছায়া তলে এসেছে। একই ভাবে রয়েছে অনেক অমুসলিম এবং নাস্তিক মুর্তাদ যারা বিকৃত মস্তিষ্কের জাঁতাকলে পড়ে এই স্বীকৃত মহা মানবের শাণে বেয়াদবি এবং অবমাননা করে,কখনো তা কার্টুন একে বা ব্লগ লিখে!সেই ডেনমার্ক থেকে সুইস,এবং এই
বার ফ্রান্সেও গঠলো এমনই এক নেককারজনক গঠনা!
মহা-মানবের স্থান তো কোনো আন্তর্জাতিক মিউজিয়ামে না,তাহার স্থান তো মুসলমানদের হৃদয়ে,আর তাই বরাবরের মত রাসূল সাঃকে নিয়ে অবমাননাময় কাজ করে ফরাসিরা আঘাত করেছে মুসলমানদের হৃদয়ে।এই নিয়ে ইসলামিক কোন কোন রাষ্ট্র প্রতিবাদ করলেও মুনাফিকের পরিচয় বহনকরে বরাবরের মত ঘোমটা দিয়ে নির্বাক হয়ে বসে আছেন অনেক মুসলিম রাষ্ট্র ও ব্যাক্তি বিষেশরা!আর প্রতিবাদ হলেও তা ছিল সংখ্যালঘু,এবং
সংখ্যালঘু প্রতিবাদের এই প্রভাবটা হারিয়ে যায়নি এই আকাশের নিলিমায়, প্রভাব ঠিকই পড়েছে বাংলাদেশেও,ছুঁয়া ঠিকই লেগেছে বাংলাদেশের অন্যতম এক নাম করা জেলায়,কক্সবাজার!
যেমন পর্যটক তেমন প্রতিবাদ,কক্সবাজার সদরের পৌরসভার ০১ উয়ার্ডের তাওহীদি জনতার বুক ছিঁড়ে ঘায়েল করেছে প্রতিবাদি প্রভাব!আর তাই আজ তরুণদের মজবুদ তারুণ্যময় প্রতিবাদে তলোয়ারি কন্ঠের ঝাঁঝালো আওয়াজে পৌর উয়ার্ডের চারিপাশ মুখরিত হয়ে উঠে!
“বয়কট ফ্রান্স এবং বয়কট ফ্রান্স পণ্য” শিরোনামে!
চলেছে প্রতিবাদি মিছিল এবং বার্তা প্রকাশের মুহূর্তও!

Logo-orginal