, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

আরবিএল” এডমিন আহসান হাবীব’র মৃত্যু বার্ষিকীতে নানা আয়োজন

প্রকাশ: ২০২০-১০-২৫ ২১:৩১:৩৬ || আপডেট: ২০২০-১০-২৫ ২১:৩১:৩৮

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়াঃ রাঙ্গুনিয়া বাইক লাভার্স এর প্রতিষ্ঠাতা এডমিন মরহুম আহসান হাবীব সাজ্জাদের প্রথম মৃত্যু বার্ষিকী নানা আয়োজনে মধ্য দিয়ে পালন করেছে সংগঠনের নেতৃবৃন্দরা। শনিবার (২৫ অক্টোবর) সকাল থেকে বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয় দিনটি। সকাল ৭টায় খতমে কুরআনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

এরপর মিলাদ মাহফিল , কবর জিয়ারত, মসজিদে অনুদান প্রদান, দোয়া ও মোনাজাত এবং মরহুমের কবরস্থান এর চারপাশে নারকেল গাছ রোপন করা হয়। সকাল ১০টায় রাঙ্গুনিয়া ব্লাড ব্যাংক এবং রাঙ্গুনিয়া মর্ডাণ ব্লাড ডোনেশন ক্লাবের সহযোগিতায় সংগঠনের পক্ষ থেকে লিচুবাগান গোলচত্বরে ব্লাড ক্যাম্পেইনের আয়োজন করা হয়। ব্লাড ক্যাম্পেইন উদ্বোধন করেন কাপ্তাই থানার ওসি মো. নাছির উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সকল নেতৃবৃন্দ।
দুপুরে উপজেলার বিভিন্ন এতিমখানা, হেফজখানা ও আশ্রমে প্রায় ২৫০জনের খাবার বিতরণ করা হয়। পরে কিতাব বিতরণ, একজন অসহায় মহিলার বাসস্থান এর ব্যবস্থা করা সহ আহসান হাবীবের স্মৃতিচারন করা হয়।

উল্লেখ্য গতবছর এই দিন আকস্মিক এক সড়ক দূর্ঘটনায় মৃত্যু হয় রাঙ্গুনিয়া বাইক লাভার্স এর প্রতিষ্ঠাতা এডমিন আহসান হাবীব সাজ্জাদের।

Logo-orginal