, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

টানা ৩৫ ঘন্টায় নির্মিত বিয়ের গান ‘কাবাবের হাড্ডি

প্রকাশ: ২০২০-১০-২৬ ০৭:৫০:৩৪ || আপডেট: ২০২০-১০-২৬ ০৭:৫০:৩৫

Spread the love

রাকিবউদ্দিন, বিনোদন ডেস্কঃ নির্মাতা কাজল আরেফিন অমির ২০১৪ সালে ‘ছক’ নাটকের মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ ঘটে।৬০টির মতো নাটক নির্মাণ করেছেন। পেয়েছেন ব্যাপক সাফল্য।

অমি ৬ বছরে বহুবার মিউজিক ভিডিও নির্মাণের প্রস্তাব পেয়েছেন। কিন্তু গান মনঃপূত না হওয়ায় আগে প্রতিবারই না বলেছেন। তবে এবারই প্রথমবার নন্দিত বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীবের প্রস্তাবে ‘কাবাবের হাড্ডি’ শিরোনামে একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত এই পরিচালক।

মিউজিক ভিডিওটি প্রকাশ উপলক্ষে শনিবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন গানটির দুই শিল্পী প্রতীক হাসান ও প্রীতম হাসান। আরও উপস্থিত ছিলেন অভিনেতা মারজুক রাসেল, অভিনেত্রী শবনম ফারিয়া, অভিনেতা জিয়াউল হক পলাশ ও নির্মাতা অমিসহ অনেকে।

কাজল আরেফিন অমি বলেন, আমার নির্মিত প্রথম মিউজিক ভিডিও, তাই এক্সসাইটমেন্টটা বেশি কাজ করছে। ভিডিওটি নির্মাণ করতে আমাদের পুরো টিমকে টানা ৩৫ ঘণ্টা কাজ করতে হয়েছে। বৃষ্টির কথা মাথায় নিয়ে খুব রিস্ক নিয়ে ভিডিওটির শুটিং করতে হয়েছে। কাজটি সবার ভালো লাগলেই কষ্ট সার্থক হবে।

Logo-orginal