, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

তথ্যমন্ত্রীর অনুদান পৌঁছে দেওয়া হচ্ছে দূর্গাপূজার ১৫২টি মণ্ডপে

প্রকাশ: ২০২০-১০-২৫ ১৬:৫৫:৪০ || আপডেট: ২০২০-১০-২৫ ১৬:৫৫:৪৩

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়াঃ দূর্গাপূজা উপলক্ষে রাঙ্গুনিয়ায় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র ব্যক্তিগত পক্ষ থেকে দেওয়া নগদ অর্থ অনুদান দূর্গাপূজার বিভিন্ন মণ্ডপে পৌঁছে দেওয়া হচ্ছে। শনিবার (২৪অক্টোবর) উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া এবং হোছনাবাদ ইউনিয়নের ১৮টি পূজা মন্ডপ পরিদর্শন করে ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়। এসময় করোনা আক্রান্ত তথ্যমন্ত্রীর রোগ মুক্তি কামনায় নবমীতে একযোগে বিশেষ প্রার্থনার আহবান জানানো হয়।

তথ্যমন্ত্রীর পক্ষে এসব অনুদান প্রদানের সময় উপস্থিত ছিলেন স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউপি চেয়ারম্যান নুর উল্লাহ, হোছনাবাদ ইউনিয়ন আ,লীগের সভাপতি দানু মিয়া, সাধারণ সম্পাদক অসীম বরণ সুশীল, স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়ন আ,লীগের সাধারণ সম্পাদক ভবানিতোষ সাহা ভাস্কর, সাবেক সহ সভাপতি মো. জহির, যুগ্ম সাধারণ সম্পাদক নাছির উদ্দিন সামু, সাংগঠনিক সম্পাদক মো. শফিউল আলম, ইউপি সদস্য নাছের উদ্দিন তালুকদার, বাদশা আলম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুপায়ন সুশীল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. নুরুল আলম, ছাত্রলীগ নেতা আবদুর রহিম, মো. সাব্বির প্রমুখ।

উল্লেখ্য দূর্গাপূজা উপলক্ষে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ তার ব্যক্তিগত পক্ষ থেকে রাঙ্গুনিয়ায় ১৫২টি মন্দিরে ৮ লাখ টাকা নগদ অর্থ অনুদান প্রদান করেছিলেন।

Logo-orginal