, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

নোয়াখালীর ধর্ষন মামলায় চাঞ্চল্যকর তথ্য দিল ধর্ষক দেলোয়ার

প্রকাশ: ২০২০-১০-০৫ ২১:৫৭:১৩ || আপডেট: ২০২০-১০-০৫ ২১:৫৭:১৫

Spread the love

(ছবি, সংগৃহীত)
নোয়াখালীর বেগমগঞ্জের নির্যাতিতা ওই নারীর প্রতি শুরু থেকেই কু-নজর ছিলো দেলোয়ার বাহিনীর। তারা যে কোনো ফাঁদে পেলে ওই নারীকে ভোগ করতে চেয়েছিলো। এ ঘটনায় জড়িত দেলোয়ার , বাদলসহ চারজনকে গ্রেপ্তারের পর জানা গেছে চাঞ্চল্যকর এসব তথ্য।

র‌্যাব সূত্রে জানা গেছে, নির্যাতনের শিকার ওই নারী বিবাহিত হলেও দীর্ঘদিন স্বামীর সঙ্গে যোগাযোগ ছিলো না। থাকতেন বাবার বাড়িতে। এরমধ্যেই এলাকার বখাটেদের নজরে পড়েন তিনি। প্রায় ১৫ বছর আগে বিয়ে হয় ওই নারীর। তার স্বামী দ্বিতীয় বিয়ে করার কারণে স্বামীর সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করেন তিনি। কিন্তু কয়েক মাস আগে স্বামীর সঙ্গে সম্পর্কের উন্নতি হয়।

ওই নারীর বাড়িতে স্বামীর আসা যাওয়া শুরু হয়। বিষয়টি কোনোভাবে মেনে নিতে পারছিলো না দেলোয়ার বাহিনী।

সূত্রমতে, পরিকল্পিতভাবে ঘটনার দিন গত ২রা সেপ্টেম্বর ওই গৃহবধূর ঘরের দরজা ভেঙ্গে হামলা চালায় দুর্বৃত্তরা। তারা ওই নারীর স্বামীকে অচেনা দাবি করে অনৈতিক সম্পর্কের অভিযোগ করে তাকে বেঁধে রাখে। এসময় ওই নারীকে মারধর করে বিবস্ত্র করে মোবাইলফোনে নির্যাতনের দৃশ্য ধারণ করে। র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসীম উদ্দিন সাংবাদিকদের জানান, বিষয়টি প্রকাশ না করতে ওই নারীর পরিবারকে হুমকি দিয়েছিলো। পাশাপাশি গত এক মাস ধরে তারা এ ভিডিও ছড়িয়ে দেওয়ার কথা বলে ওই নারীকে অনৈতিক প্রস্তাব দিচ্ছিল।

জানা গেছে, দেলোয়ার বাহিনীর ভয়ে ওই নারী কাউকে কিছু না জানিয়ে জেলা শহরের মাইজদীতে বোনের বাড়িতে আশ্রয় নিয়েছিলেন। সেখানে থাকাকালে ফোনে বারবার ওই নারীকে অনৈতিক প্রস্তাব দিচ্ছিলো দুর্বৃত্তরা। অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় একপর্যায়ে সেই ভিডিও ছড়িয়ে দেয়া হয়। এ ঘটনায় ১৯ জনকে আসামি করে ৪ঠা অক্টোবর রাত ১টার দিকে ধর্যণের চেষ্টার অভিযোগে মামলা করেন ওই নারী। পাশাপাশি ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে আরও একটি মামলা হয়েছে। সুত্র: মানবজমিন ।

Logo-orginal