, বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

Avatar admin

স্বর্ণ চোরাকারবারি ‘গোল্ডেন মনিরের’ বাসায় অভিযান’ আট কেজি স্বর্ণ ও ১০টি দেশের মুদ্রা জব্দ

প্রকাশ: ২০২০-১১-২১ ১৩:০৯:৪০ || আপডেট: ২০২০-১১-২১ ১৩:১২:৪৯

Spread the love

রাজধানীর মেরুল বাড্ডা এলাকায় স্বর্ণ চোরাকারবারি ‘গোল্ডেন মনিরের’ বাসায় অভিযান চালিয়ে বিদেশি পিস্তল, কয়েক রাউন্ড গুলি, ৬০০ ভরি স্বর্ণ (আট কেজি), ১০টি দেশের মুদ্রা ও এক কোটি নয় লাখ নগদ টাকা জব্দ করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে গোল্ডেন মনিরকে আটক করা হয়েছে।

অভিযান শেষে শনিবার (২১ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ গণমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন।

তিনি আরো জানান, ভোর থেকে বেলা ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে এসব সোনার গহনা, অস্ত্র ও টাকাসহ চিহ্নিত স্বর্ণ চোরা কারবারি মনিরকে আটক করা হয়েছে। তার বাসা থেকে দু’টি বিলাশবহুল গাড়িও জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন যে ৩০টিরও বেশি স্থানে তাঁর বাড়ি ও প্লট রয়েছে। তাঁর সম্পদের পরিমাণ হাজার কোটি টাকারও বেশি।

গোল্ডেন মনির ঢাকা মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ও ওয়ার্ড কমিশনার আব্দুল কাইয়ুমের অন্যতম সহযোগী ছিলেন। এছাড়াও তিনি স্বর্ণ চোরাচালানের আন্তর্জাতিক চক্রের অন্যতম সদস্য বলেও জানা গেছে। সুত্র্: কালের কন্ঠ্।

Leave a Reply

Logo-orginal