, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

কালারপোল ক্রীড়া সংস্থা ফুটবল একাডেমি’র নতুন জার্সি উন্মোচন

প্রকাশ: ২০২০-১১-২২ ২৩:৫৪:৩৬ || আপডেট: ২০২০-১১-২২ ২৩:৫৪:৩৮

Spread the love

আব্দুল কাইয়ুম: চট্টগ্রাম শেখ রাসেল অনুর্ধ্ব-১৫ ফুটবল টুর্নামেন্ট ও আনোয়ারা ইয়াং সোসাইটি ফুটবল টুর্নামেন্টের জন্য কালারপোল ক্রীড়া সংস্থা ফুটবল একাডেমি’র নতুন জার্সি উদ্ভোধন করা হয়েছে।

রবিবার (২২ নভেম্বর) কোরিয়া তায়াং প্রতিষ্টানের কনস্ট্রাকসন ম্যানেজার কিম বায়ান সাব’র (Kim Byung Sub) স্পন্সরে কালারপোল ক্রীড়া সংস্থা ফুটবল একাডেমী’র কার্যালয়ে জার্সি উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কালারপোল ক্রীড়া সংস্থা ফুটবল একাডেমির সভাপতি এম এ রহিম এর সভাপতিত্বে এবং একাডেমির ফুটবল সম্পাদক মোঃ ফরহাদ হোসেন’র সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন কালারপোল ক্রীড়া সংস্থা ফুটবল একাডেমির গভর্নিং বডির চেয়ারম্যান এম মহিউদ্দীন মুরাদ, একাডেমির সাবেক সাধারন সম্পাদক হারুনুর রশিদ পাটোয়ারি, আনোয়ারা গোবাদিয়া টুর্নামেন্ট অধিবেশনের নবনিযুক্ত টিম ম্যানেজার মোহাম্মদ নুরুল হক চৌধুরী সহ দলের ফুটবলাররা।

এই অনুষ্ঠানে কালারপোল ক্রীড়া সংস্থা ফুটবল একাডেমির পক্ষ থেকে জার্সির স্পন্সর কিম বায়ান সাব’কে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে কালারপোল ক্রীড়া সংস্থা ফুটবল একাডেমির গভর্নিং বডির চেয়ারম্যান এম মহিউদ্দীন মুরাদ বলেন, আমরা চেষ্টা করেছি বর্তমানে ভালো পারফর্ম করা খেলোয়াড়দের নিয়ে একটি উদ্যোমী দল তৈরি করার। কালারপোল ক্রীড়া সংস্থা ফুটবল একাডেমি ভালো কিছু করবে,যাতে আমাদের একাডেমিকে সামনে নিয়ে যেতে সক্ষম হবো ।

আনোয়ারা গোবাদিয়া টুর্নামেন্টের টিম ম্যানেজার নুরুল হক বলেন, “ কিম বায়ান সাবকে ধন্যবাদ আমাদের পাশে থাকার জন্য কেননা এ ধরনের উদ্যোগ আমাদের সামনে থাকা বড় টুর্নামেন্টের জন্য প্রস্তুত হতে সহায়তা করবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কালারপোল ক্রীড়া সংস্থা ফুটবল একাডেমির সিনিয়র সহ-সভাপতি মোঃ ওয়াসিম, সাধারন সম্পাদক ফরহাদ জিতু, সাংগঠনিক সম্পাদক মিজান উদ্দিন জুয়েলসহ উক্ত একাডেমির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং সিনিয়র ও জুনিয়র ফুটবলাররা।

Logo-orginal