, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin admin

রাঙ্গুনিয়ায় আগুনে পুড়ল বসতঘরের ৭ কক্ষ

প্রকাশ: ২০২০-১২-২৩ ২০:৪২:০২ || আপডেট: ২০২০-১২-২৩ ২০:৪২:০৪

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়াঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় আগুনে বসতঘরের ৭ টি কক্ষ পুড়ে গেছে। গতকাল বুধবার (২৩ ডিসেম্বর) দুপুর পৌনে একটার দিকে রাঙ্গুনিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড মুরাদগর আহাম্মদ খলিল মেম্বার বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া ষ্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকান্ডে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন।

স্থানীয় পৌরসভার কাউন্সিলর তারেকুল ইসলাম চৌধুরী বলেন, “ মুহুর্তে আগুন ছড়িয়ে পড়ে স্থানীয় বাদশা মিয়ার একটি আধাপাকা ঘর পুড়ে যায়। সেখানে ৪ টি কক্ষে তাঁর ছেলে মো. নুরুচ্ছাফা, মো. দিলু মনি, মো. সেলিম, মো. ইয়াছিনুচ্ছফা থাকতেন। পাশ্ববর্তী অন্য একটি কাঁচা বসতঘর পুড়ে গেছে। সেখানে পরিবারসহ ৩ টি কক্ষে থাকতেন মাহবুবুল আলম, জাগের হোসেন ও মো. আলমের পরিবার।
ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া ষ্টেশন কর্মকর্তা লিটন হাওলাদার বলেন, “ রান্নার গ্যাসের চুলা থেকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে আনি।”

অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে তাৎক্ষণিক চাল, ডাল, তেল, আলু, লবণ, পেয়াজ ও শীতের কম্বল দেন।

Logo-orginal