, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

কর্ণফুলীতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

প্রকাশ: ২০২১-০১-০২ ১৪:৫৩:০২ || আপডেট: ২০২১-০১-০২ ১৫:০৪:০৯

Spread the love

আব্দুল কাইয়ুম,চট্টগ্রামঃ কর্ণফুলীর শিকলবাহায় শাহ অহিদীয়া পাড়ায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার রাত ৯ টায় শাহ অহিদীয়া স্পোর্টস ক্লাবের আয়োজনে শাহ অহিদীয়া ক্লাবের মাঠ প্রাঙ্গনে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয় । দুইদিন ব্যাপী এই টুর্নামেন্ট প্রতিযোগিতায় সর্বমোট ৮টি দল অংশগ্রহণ করে।

শাহ অহিদীয়া স্পোর্টস ক্লাবের আহবায়ক মোহাম্মদ ইকবাল বাহার’র সভাপতিত্বে ও কর্ণফুলী উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি এম মহিউদ্দীন মুরাদ প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন।

প্রধান অতিথির বক্তব্যে এম মহিউদ্দীন মুরাদ বলেন, খেলাধুলা চর্চার মাধ্যমে একজন মানুষের জ্ঞান-বুদ্ধি বিকশিত হয়। পাড়ায় পাড়ায় এ ধরনের প্রতিযোগীতার আয়োজন যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে সহায়তা করে। তাই সমাজের সকল স্তরের মানুষকে এই ধরনের প্রতিযোগিতায় যুবসমাজকে উদ্ভূত্ব করার অনুরোধ জানান।

ক্লাবের সদস্য সচিব মো নুর উদ্দিন বলেন, আমরা প্রথমবারের মত ব্যাডমিন্টন টুর্নামেন্ট আয়োজন করেছি। ভবিষ্যতেও সকলের সহযোগিতায় এ ধরনের প্রতিযোগিতার ধারা চলমান থাকবে। টুর্নামেন্ট প্রতিযোগিতা সফলভাবে সম্পন্ন করায় শাহ অহিদীয়া স্পোর্টস ক্লাবের কার্যকরী পরিষদের সকল সদস্যদের ধন্যবাদ জানান।

টুর্নামেন্টের ডাইরেক্টর মোহাম্মদ ফরহাদ হোসেন বলেন, অংশগ্রহণকারী সকল দলকে ধন্যবাদ জানাই। সকল দলের সুশৃঙ্খল খেলা আমাদের এই আয়োজনকে প্রাণবন্ত করেছে। ভবিষ্যৎ-এ এই ধরনের প্রতিযোগিতায় আমরা সকলের সহযোগিতা কামনা করি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ণফুলী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইকবাল, কৃষি কর্মকর্তা আবু তাহের, শিকলবাহা ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ ইদ্রিস মেম্বার, সংরক্ষিত শিকলবাহা (৪,৫,৬নং) মহিলা ইউপি সদস্য রানু আক্তার, মোহাম্মদ আবু তালেব,মোহাম্মদ মামুন, ,মোহাম্মদ ইলিয়াস রনি, হাসান মুরাদ সাগর, সেলিম উদ্দীন সানি ও কমিটির সদস্যবৃন্দ।

উল্লেখ্য, ফাইনাল খেলায় চরপাথরঘাটা ভাই ভাই স্পোর্টস ক্লাব ( আরিফ -মহিম) জুটি ২-০ সেটে হাজি বাড়ি যুব সংঘ (সাকিব-সিদ্দীক) জুটিকে পরাজিত করে চাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।। খেলাটি পরিচালনা করেন মোহাম্মদ ইরফান, মইনউদ্দীন তৌফিক,মোহাম্মদ সানাউল্লাহ,মোহাম্মদ সালাহউদ্দীন। খেলা সঞ্চালনা করেন মোহাম্মদ আলমগির।

Logo-orginal