, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

রাঙ্গুনিয়ায় পুকুর থেকে কাঠমিস্ত্রির লাশ উদ্ধার

প্রকাশ: ২০২১-০১-০৫ ২২:২৩:১৮ || আপডেট: ২০২১-০১-০৫ ২২:২৩:১৯

Spread the love

ইসমাঈল হোসেন, রাঙ্গুনিয়া:চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় নিখোঁজের তিনদিন পর পুকুর থেকে তপু মালাকার (২৫) নামে এক কাঠমিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ জানুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার পারুয়া ইউনিয়নের হাজারীহাট এলাকার একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এসময় তার পরনের প্যান্ট হাঁটু পর্যন্ত নামানো ছিল। প্যান্টের বেল্ট গলায় ঝুলানো ছিল। এবং পরনের সোয়েটারের টুপি মাথায় পরিহিত অবস্থায় এর ফিতা গলায় পেঁচানো ছিল বলে পুলিশ জানায়।

তপু মালাকার উপজেলার পারুয়া ইউনিয়নের সাহাব্দিনগর মালাকার পাড়া এলাকার পবন মালাকারের ছেলে।
তপুর পরিবার জানায়, গত শনিবার থেকে তিনি নিখোঁজ ছিলেন। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলেও দাবি তাদের।

তপুর চাচাতো ভাই সুজিত মালাকার বলেন, গত সোমবার রাতে তপুর ব্যবহৃত মোবাইল নাম্বার থেকে কেউ একজন তার মাকে ফোন দিয়ে তপুর মা কিনা জিজ্ঞেস করে কেটে দিয়েছে। আবার ফোন দিলে ফোন রিসিভ করে আর কথা বলেনি। তাই আমাদের সন্দেহ কেউ তাকে শ্বাসরোধ করে হত্যা করে পুকুরে ফেলে দিয়েছে।

রাঙ্গুনিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব মিল্কি বলেন, পারুয়া এলাকার একটি পুকুর থেকে তপুর লাশটি উদ্ধার করা হয়। তার শরীরে আঘাতের কোন চিহ্ন ছিল না। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় আমরা একটি অপমৃত্যু মামলা নিয়েছি। এই বিষয়ে তদন্ত অব্যাহত রয়েছে। তদন্ত শেষে এবং ময়নাতদন্ত প্রতিবেদন পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Logo-orginal