, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

সন্ত্রাসীদের হাতুড়িপেটায় কলেজ ছাত্র নিহত

প্রকাশ: ২০২১-০১-১৪ ১৩:৪১:৪৫ || আপডেট: ২০২১-০১-১৪ ১৩:৪১:৪৮

Spread the love

রাজবাড়ীর পাংশা উপজেলায় সন্ত্রাসীদের হাতুড়িপেটায় সাজেদুর রহমান সিফাত (১৮) নামে এক কলেজছাত্রের নিহত হয়েছেন।

বুধবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়।
সাজেদুর কাছারিপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। সে পাংশা কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে।

এ বিষয়ে পাংশার হাবাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলীম জানান, গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ব্যাটমিন্টন খেলা দেখে বন্ধু স্বপনের সঙ্গে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন সিফাত ও স্বপন।

স্বপনের সঙ্গে বিরোধের জেরে রাস্তায় গাছের গুঁড়ি ফেলে মোটরসাইকেলের গতিরোধ করে সন্ত্রাসীরা। এ সময় হত্যার উদ্দেশে প্রথমে স্বপনের ওপর ইট ছুড়ে মারে তারা। এ বিষয়টি বুঝতে পেরে স্বপন দৌড়ে পালিয়ে যায়।

পরে তারা সাজেদুরকে হাতুড়ি ও কাঠের বাটাম দিয়ে মারপিট এবং কিলঘুষিসহ পা দিয়ে লাথি দিতে থাকলে চিৎকার করতে থাকেন। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

সাজেদুরকে উদ্ধার করে প্রথমে পাংশা উপজেলা কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে রাত ১২টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বুধবার দুপুর সাড়ে ১১টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন রাত ৮টার দিকে মারা যান সাজেদুর। তবে দুজনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে পাংশা থানার ওসি মো. শাহাদাত হোসেন বলেন, স্বপনের সঙ্গে সন্ত্রাসীদের পূর্ব শত্রুতা থাকায় ঘটনাচক্রে সাজেদুর মারা যায়।

এ ঘটনায় থানায় কোনো অভিযোগ না পেলেও বৃহস্পতিবার ভোরের দিকে দুজনকে আটক করা হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।
#যুগান্তর”

Logo-orginal