, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin admin

আওয়ামী লীগের এমপি নাজমা বেগমের টিকা নেওয়ার অভিনয় ও ফটোসেশন ভাইরাল

প্রকাশ: ২০২১-০২-০৭ ২৩:১৫:২৩ || আপডেট: ২০২১-০২-০৭ ২৩:১৭:৩৭

Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও সংরক্ষিত ৩১২ আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম টিকা নেওয়ার অভিনয় করে ফটোসেশন করে আলোচনার জন্ম দিয়েছেন। আজ রবিবার দুপুর সোয়া ১২টার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসের টিকাদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

জাতীয় পত্রিকা ও সোশ্যাল মিডিয়ায় মহিলা সাংসদের এমন ছবি প্রকাশের সাথে সাথে ভাইরাল হয়ে উঠে এবং তীর্যক মন্তব্য করে নেটিরা ।

প্রকাশিত ছবিতে দেখা যাচ্ছে, স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নার্স এমপি শিউলি আজাদকে টিকা দিচ্ছেন, এমন ভান করে আছেন তিনি। কিন্তু আসলে তিনি টিকা নেননি। ছবিটিতে এমপি ও নার্স ছাড়াও আরও অন্তত ১০ জনকে দেখা যাচ্ছে। এদের মধ্যে আছেন সরাইল উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াঙ্কা।

খোঁজ নিয়ে জানা যায়, এমপি শিউলি আজাদ করোনাভাইরাসের ভ্যাকসিন নিতে জাতীয় সংসদ ভবনে নিবন্ধন করেছেন। তিনি আজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান কার্যক্রম উদ্বোধন করেন। এ ব্যাপারে সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম গণমাধ্যমকে বলেন, ‘আমি টিকা নেইনি।’
ফটোসেশনের বিষয়ে তিনি বলেন, ‘এটা আনঅফিশিয়ালি। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগমকে অভয় দেয়ার জন্য ও নার্সকে বোঝানোর জন্য টিকা নেওয়ার ঢং করেছি।’ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া এ ব্যাপারে গণমাধ্যমকে বলেন, ‘রবিবার দুপুরে সাংসদ উম্মে ফাতেমা নাজমা বেগম সরাইলে টিকা কার্যক্রমের উদ্বোধন করেছেন। পরে আমি শুনেছি তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের একটি রুমে টিকা নেওয়ার একটি ফটোসেশন করেছেন।’

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরিফুল হক মৃদুল, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াংকা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু হানিফ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সদর ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার।

সুত্রঃ বিডি-প্রতিদিন ।

Logo-orginal