, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

সন্ত্রাসীর হামলায় চার বাংলাদেশি কানাডিয়ান গুলিবিদ্ধ

প্রকাশ: ২০২১-০২-০৪ ১৮:৫৪:৫৪ || আপডেট: ২০২১-০২-০৪ ১৮:৫৪:৫৬

Spread the love

কানাডার টরন্টোর রিজেন্ট পার্ক এলাকার একটি পার্কিং লটে চার বাংলাদেশি কানাডিয়ান গুলিবিদ্ধ হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে পুলিশ জানিয়েছে। প্রত্যেককে দ্রুত হাসপাতালের ট্রমা সেন্টারে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভাপতি দেবব্রত দেতমাল জানিয়েছেন, গোলাপগঞ্জ ফাউন্ডেশনের সহ-সভাপতি আনাই মিয়া, মারহাবা গ্রোসারির মুমিন মিয়া, সুলতান মিয়া ও ছত্তার মিয়া এলোপাতাড়ি গুলিতে আহত হন। তাদের চার জনের মধ্যে আনাই মিয়ার অবস্থা আশংকাজনক। বাকি তিনজন শঙ্কামুক্ত।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত পৌনে বারোটার দিকে রিজেন্ট পার্ক ব্লুভার্ড এবং ডান্ডাস স্ট্রিট সংলগ্ন ওক স্ট্রিটের পার্কিং লটে এলোপাতারি গুলি হয়েছে- এমন খবর পেয়ে ঘটনাস্থলে যায়। সেখানে অসংখ্য গুলোর দাগসহ হোন্ডা একর্ড গাড়ি দেখতে পায়। পরে তারা তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
পুলিশ জানায় তারা ঘটনাস্থলের ভিডিও ফুটেজ সংগ্রহ করেছে। দুই সন্দেহভাজনকে তারা খুঁজছে। সন্দেহভাজনরা ২০১৪ সালের টয়োটা রাভ ফোর গাড়ি ব্যবহার করছিলো বলে ধারণা করা হচ্ছে।

এই মর্মান্তিক ঘটনার খবরে জালালাবাদ এসোসিয়েশন অফ টরন্টো এবং কানাডায় বসবাসরত প্রবাসীদের মধ্যে ক্ষোভ, নিন্দা এবং অবিলম্বে দোষীদের গ্রেফতার ও বিচারের জন্য জোড় দাবি জানানো হচ্ছে। সুত্র: #বিডি প্রতিদিন”

Logo-orginal