, রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১

admin admin

RTM লাইভ অনুষ্ঠানঃ রেমিট্যান্স যোদ্ধার স্বীকৃতি আদায়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান

প্রকাশ: ২০২১-০২-১৪ ১৩:২৪:২৯ || আপডেট: ২০২১-০২-১৪ ১৩:২৪:৩১

Spread the love

আরটিএম প্রবাসী ডেস্কঃ প্রবাসে রাজনীতি আর দলাদলি বাদ দিয়ে করোনা মহামারীতে নানান কষ্টে থাকা রেমিটেন্স যোদ্ধাদের দুর্দশা লাঘবে কাজ করতে হবে, এবং রেমিট্যান্স যোদ্ধার স্বীকৃতি আদায়ে ঐক্যবদ্ধ হয়ে ভুমিকা রাখতে হবে।

মধ্যপ্রাচ্যে প্রবাসীদের বিভিন্ন সমস্যা নিয়ে আরটিএমের লাইভ অনুষ্ঠানে অতিথিরা এই মন্তব্য করেন ।

শনিবার (১৩ ফেব্রুয়ারী ) মধ্যপ্রাচ্য সময রাত ৮.৩০ মিনিটে #Rtmnews এর নিয়মিত আয়োজন “নানান সমস্যায় প্রবাসীরা’ শীর্ষক লাইভ অনুষ্ঠিত হয় ।

আরটিএমের নির্বাহী পরিচালক ও অনলাইন এক্টিভিটিস ফোরাম মিডলইস্ট – OAFM এর আহবায়ক আবুল কাশেমের সঞ্চালনায় অতিথি হিসেবে গুরুত্বপুর্ণ আলোচনা করেন কুয়েত প্রবাসী বিশিষ্ট সাংবাদিক ও মানবাধিকার কর্মী আ হ জুবেদ, সৌদিআরব প্রবাসী রেমিটেন্স ফাইটার বাংলাদেশের উপদেষ্টা মদীনার ব্যবসায়ী জিয়াউল আফসার, ওমান প্রবাসী অনলাইনে এক্টিভিটিস ফোরামের মিডল ইস্টের সেক্রটারী RFB এর জয়েন সেক্রেটারি মিজান ফরহাদী।

করোনা কালে দেশে আটকা পড়া প্রবাসীদের প্রতি সরকারের সুদৃষ্টি কামনা করে অতিথিরা মধ্যপ্রাচ্য প্রবাসীদের নানা সমস্যা নিয়ে আলোকপাত করেন ।

রেমিটেন্স য়োদ্ধার স্বীকৃতি আদায়, বিমানবন্দরে হয়রানি ও বিভিন্ন সমস্যা সমাধানে সকল প্রবাসীদের ঐক্যবদ্ধ হয়ে আধিকার আদায় করতে কাজ করার আহবান জানান অতিথিরা ।

#শেয়ার করে ছড়িয়ে দিন।

Leave a Reply

Logo-orginal