, মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১

admin admin

রবিবার থেকে চেম্বারে নিয়মিত রোগী দেখবেন চিকিৎসক ফোরকান

প্রকাশ: ২০২১-০৩-৩১ ১৯:০৮:৪৬ || আপডেট: ২০২১-০৩-৩১ ১৯:০৮:৫৪

Spread the love

ইসমাঈল হোসেন,রাঙ্গুনিয়া, চট্টগ্রাম: আগামী রবিবার ( ৪ এপ্রিল ) থেকে চেম্বারে নিয়মিত রোগী দেখবেন (শিশুরোগ, মেডিসিন, চর্ম ও বাত-ব্যাথা) চিকিৎসক ফোরকান উদ্দিন শিকদার। সপ্তাহের প্রতি রবিবার বিকাল ৪ টা থেকে ৭ টা পর্যন্ত উপজেলার রোয়াজারহাট বাজার সংলগ্ন আশা ডায়াগনস্টিক সেন্টারে তিনি রোগী দেখবেন বলে জানান। ছয় মাস যাবত তিনি এই ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখে আসছিলেন সম্প্রতি এম. ফিল কোর্সের জন্য এক মাস রোগী দেখা বন্ধ রেখেছিলেন।

চিকিৎসক ফোরকান উদ্দিন শিকদার বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত আছেন। এর আগে তিনি রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রায় এক বছর মেডিকেল অফিসার হিসেবে চিকিৎসা সেবা দিয়েছিলেন।

এছাড়াও করোনাকালীন পরিস্থিতিতে রাঙ্গুনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে আসা করোনা উপসর্গ, করোনাভাইরাসে আক্রান্ত, সাধারণ রোগীদের সরাসরি দেখার পাশাপাশি বিরামহীন টেলিমেডিসিন সেবা এবং করোনা ফোকাল পারসন হিসেবে কর্মরত ছিলেন মানবিক এই চিকিৎসক। নিজেও করোনা আক্রান্ত হয়েছিলেন কিন্তু থেমে থাকেননি। বর্তমানে চট্টগ্রামে কর্মরত থাকলেও রাঙ্গুনিয়ার সাধারণ মানুষকে সেবা দিয়ে পাশে থাকতে চান চিকিৎসক ফোরকান। তিনি সকলের দোয়া চেয়েছেন।

Logo-orginal