, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

admin admin

আলিয়া ভাটের সেই গান’ ইউটিউবে রেকর্ড (ভিডিও)

প্রকাশ: ২০২১-০৩-১২ ১৮:০৭:৫০ || আপডেট: ২০২১-০৩-১২ ১৮:০৭:৫২

Spread the love

বাবা-মেয়ের সম্পর্ক অন্যরকম। বাবার প্রতি মেয়েদের অনেক মান- অভিমান ছাপিয়ে যায় রাগ, দুঃখ, কান্নায়। বাবাদের ওপর বেশিদিন রাগ করে থাকা যায় না। বাবার সঙ্গে অভিমান পোষে কোনো লাভ নেই, অভিমান না ভাঙানো অবধি শান্তি নেই। আর তাই বিয়ের পর শ্বশুরবাড়ি যাওয়ার সময় নিজের ছোটবেলার স্মৃতিকে ছেড়ে যাওয়ার কষ্ট তো থাকেই। সঙ্গে থাকে প্রিয়জনকে ছেড়ে একলা থাকার যন্ত্রণা। বাড়ির বাকি সদস্যরা কান্নাকাটি চোখের দলে বিদায় জানালেও বাবারা তা পারেন না!

এরকম দৃশ্য নিয়ে দর্শকদের মোহিত করেছে বলিউড অভিনেত্রী আলিয়া ভাট অভিনীত সিনেমা ‘রাজি’। যেখানে তিনি কাশ্মীর কন্যা শিমত। পাকিস্তানের সেনা অফিসার ইকবাল সায়েদের সঙ্গে বিয়ে হয় তার।

বিয়ের পর শিমত চলে যাচ্ছেন পাকিস্তানে। ২০১৮ সালে মুক্তি পাওয়া ওই চলচ্চিত্রের বিশেষ গান দিলবারু। এ গানের কথা লিখেছেন গুলজার। কম্পোজ করেছেন শঙ্কর এহসান লয়। গেয়েছেন হর্ষদীপ কউর, অরিজিৎ সিং, শঙ্কর মহাদেবন, সুনিধি চৌহ্বান। গানটি প্রকাশ হওয়ার পরও দর্শকদের হৃদয় ছুঁয়েছে। এ পর্যন্ত ২১৮ মিলিয়নেরও বেশি দর্শক দেখেছে এ গানটি।

ইন্ডিয়ান টাইমসের খবরে বলা হয়, এই প্রথম কোন গানের শ্যুট করতে গিয়ে সত্যি সত্যি চোখে জল এসেছে আলিয়া ভাটের।

প্রতিবেদনে বলা হয়, আসলে কিছু সম্পর্ক চিরন্তনের। জীবন, মন, চিন্তাধারায় যতই পরিবর্তন আসুক না কেন সব ক্ষেত্রে যে আধুনিকতা থাবা বসাতে পারে না, এই গান তার প্রমাণ। সুত্রঃ যুগান্তর ।

Logo-orginal