, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

বাংলাদেশ ঐক্য মানব কল্যাণ পরিষদ’ ফটিকছড়ি উত্তরের অভিষেক সভা অনুষ্ঠিত’

প্রকাশ: ২০২১-০৩-০৬ ১৬:০৫:৩৯ || আপডেট: ২০২১-০৩-০৬ ১৬:০৫:৩৯

Spread the love

মেজবাহ উদ্দিন সাকিব, চট্টগ্রামঃ অরাজনৈতিক অনলাইন ও সেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ ঐক্য মানব কল্যাণ পরিষদের ফটিকছড়ি উপজেলা উত্তর শাখা গঠন উপলক্ষে শুক্রবার বিকাল ৩টায় কুরআন তেলওয়াতের মধ্যে দিয়ে ফটিকছড়ি বারৈয়হাট নজিরীয়া আহমদিয়া দাখিল মাদ্রাসার হল কক্ষে কাউন্সিল ও অভিষেক সভা অনুষ্ঠিত হয়েছে ।

নেওয়াজ বাবুর সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন নজিবুল বশর চৌধুরী নীরব
চেয়ারম্যান, বাংলাদেশ ঐক্য মানব কল্যাণ পরিষদ ও সদস্য বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম উত্তর জেলা।

সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি নবগঠিত পরিষদ কে অভিনন্দন জানিয়ে বলেন, মানুষ মানুষের জন্য সেটা মুখে না বলে কাজের মাধ্যমে দেখিয়ে দিতে হবে, কারণ বর্তমান এমন পরিস্থিতি এসেছে মানুষের মধ্যে মানবতা বলতে কিছু পাওয়া যায় না, এই কঠিন সময়ের মধ্যে আপনাদের মতো তরুণ প্রজন্মরা এই রকম একটা সংগঠনের শাখা গঠন করেছেন যার মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে কাজ করা যাবে । এই সংগঠন কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য মানবতার কল্যাণে সবাই নিজ নিজ সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসতে হবে।

সভায় সভাপতিত্ব করেন মুহাম্মদ বেলাল আহমেদ নব-নির্বাচিত সভাপতি ফটিকছড়ি উপজেলা উত্তর শাখা ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুহাম্মদ বিন সাব্বির, সভাপতি কেন্দ্রীয় কমিটি বাংলাদেশ ঐক্য মানব কল্যাণ পরিষদ, রানা মজুমদার সাধারণ সম্পাদক কেন্দ্রীয় কমিটি এবং মুহাম্মদ ইমন সদস্য কেন্দ্রীয় কমিটি ।

অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন রবিউল হোসেন নাহিদ দপ্তর সম্পাদক, জুবায়েদ হোসেন ছাত্র কল্যাণ সম্পাদক ফটিকছড়ি দক্ষিণ শাখা প্রমুখ ।

Logo-orginal