, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

রাঙ্গুনিয়ার লালানগরে তিনদিন ব্যাপী ফ্রী করোনা ভ্যাকসিন নিবন্ধন কর্মসূচি

প্রকাশ: ২০২১-০৩-৩০ ২০:২১:৩৪ || আপডেট: ২০২১-০৩-৩০ ২০:২১:৩৬

Spread the love

ইসমাঈল হোসেন,রাঙ্গুনিয়া: “মাস্ক পড়ার অভ্যাস করুন, করোনামুক্ত দেশ গড়ুন” এই স্লোগানে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার লালানগর ইউনিয়নে তিনদিন ব্যাপী ফ্রী করোনা ভ্যাকসিন নিবন্ধন ও টিকা কার্ড সংগ্রহ কর্মসূচি সম্পন্ন হয়েছে। রাঙ্গুনিয়ার সাংসদ, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র দিকনির্দেশনায় উপজেলা আ,লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার এবং লালানগর ইউপি চেয়ারম্যান মীর তৌহিদুল ইসলাম কাঞ্চন’র সার্বিক সহযোগিতায় ২৫, ২৭ এবং ২৮ই মার্চ লালানগরে স্মার্ট কার্ড বিতরনকালে এই কর্মসূচি সম্পন্ন করা হয়।

জসিম উদ্দিন তালুকদার বলেন, জনগণ উৎসবমুখর পরিবেশে করোনার ভ্যাকসিন নিবন্ধন সম্পন্ন করেছে। তিন দিনের এই কর্মসূচিতে ইউনিয়নের ৯ ওয়ার্ডের মোট ৭২৯ জনকে নিবন্ধনের আওতায় আনা হয়। এসময় তাদের স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রাখার পরামর্শ প্রদান করা হয়।

ভ্যাকসিন কর্মসূচি পরিচালনায় করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রাঙ্গুনিয়া ফোরাম এর প্রচার ও প্রকাশনা সম্পাদক ফাহিম শাহরিয়ার, লালানাগর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, দক্ষিণ রাজানগর ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর বিষয়ক সম্পাদক মুহিদুল ইসলাম।

Logo-orginal