, মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১

admin admin

দিনমজুর বাবার প্রতিবন্ধী শিশুর পাশে উত্তর রাঙ্গুনিয়া প্রবাসী বঙ্গবন্ধু পরিষদ

প্রকাশ: ২০২১-০৪-০৬ ২৩:০৩:৪৯ || আপডেট: ২০২১-০৪-০৬ ২৩:০৩:৫১

Spread the love

ইসমাঈল হোসেন,রাঙ্গুনিয়া: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার লালানগর ইউনিয়নের বাসিন্দা দিনমজুর মো. হাসানের এর প্রতিবন্ধী ছেলের চিকিৎসায় আর্থিক সহায়তা দিয়ে পাশে দাড়িয়েছে উত্তর রাঙ্গুনিয়া প্রবাসী বঙ্গবন্ধু পরিষদ। মঙ্গলবার ( ৬ এপ্রিল ) বিকেলে সংগঠনের পক্ষ থেকে ৩০ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ,লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, লালানগর ইউপি চেয়ারম্যান মীর তৌহিদুল ইসলাম কাঞ্চন, লালানগর ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদক মীর গোলাম মোস্তফা বাবুল, যুগ্ম-সাধারন সম্পাদক কাজী মঈন উদ্দীন, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক মাসুদ, লালানগর ইউপি সদস্য আবু তালেব, দিদারুল ইসলাম, উপজেলা যুবলীগের সদস্য মো. আমজাদ, লালানগর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল্লাহ্ আল মামুন, বঙ্গবন্ধু শিশুকিশোর মেলা লালানগর ইউনিয়ন শাখার সভাপতি মোহাম্মদ রুবেল, রাঙ্গুনিয়া স্টুডেন্ট ফোরাম রাঙ্গামাটির সাবেক সভাপতি আবু তৈয়ব সাগর প্রমুখ।

জানা যায় লালানগর ৫নং ওয়ার্ডের বাসিন্দা দিনমজুর মো. হাসানের ছেলে দীর্ঘদিন পা’য়ের জন্মগত প্রতিবন্ধকতা সমস্যায় ভুগছিলেন। ডাক্তার জানিয়েছেন তার চিকিৎসা বাবদ ৬০হাজার টাকা প্রযোজন। কিন্তু অর্থের অভারে চিকিৎসা বন্ধ থাকায় প্রতিবন্ধী রাহাতুল ইসলাম(১১) দীর্ঘদিন কষ্টে জীবন যাপন করে আসছিলেন। এ খবরে উত্তর রাঙ্গুনিয়া প্রবাসী বঙ্গবন্ধু পরিষদ তার পাশে দাঁড়ায়।

পরে উপজেলা আ,লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার ১০হাজার টাকা এবং লালানগর ইউনিয়ন আ,লীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক মাসুদ ব্যাক্তিগত পক্ষ থেকে ৫হাজার টাকা অনুদান প্রদান করেন।

Logo-orginal