, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

admin admin

খালেদা জিয়ার করোনা রিপোর্ট ‘পজিটিভ’ ভিত্তিহীন ও মিথ্যা।

প্রকাশ: ২০২১-০৪-১১ ১৫:৫৫:৪০ || আপডেট: ২০২১-০৪-১১ ১৫:৫৫:৪৩

Spread the love

খালেদা জিয়ার পরিবার দাবি করেছেন বিএনপি নেত্রীর করোনা পজিটিভ হওয়ার তথ্য ভুল। তার করোনার নমুনা পরীক্ষাই করা হয়নি।

গুলশানের ফিরোজায় বসবাস করা খালেদা জিয়ার নিয়মিত খবরাখবর রাখেন ছোট ভাই শামীম ইস্কান্দার ও বোন সেলিমা রহমান।

এ বিষয়ে খালেদা জিয়ার ভাই শামীম ইস্কান্দার গণমাধ্যমকে বলেন, ‘নো কমেন্ট’। আর খালেদা জিয়ার ছোট বোন সেলিমা রহমান বলেন, ‘আমি তো বেশ কয়েকদিন ধরে যাইনি। শরীরটা ভালো না। এ সম্পর্কে আমি কিছুই বলতে পারবো না।’

খালেদা জিয়ার চিকিৎসার নিয়মিত দেখভাল করেন ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন ও খালেদা জিয়ার ভাগনে ও ব্যক্তিগত চিকিৎসক মামুন।

এ বিষয়ে ডা. মামুন বলেন, খালেদা জিয়ার করোনা রিপোর্ট ‘পজিটিভ’ বলে যে তথ্য ছড়াচ্ছে সরকার তা ভিত্তিহীন ও মিথ্যা।

তিনি বলেন, ‘উনার করোনা পরীক্ষা করা হয়নি। যে রিপোর্ট ভাইরাল হয়েছে, এটা ভুয়া। এটা সঠিক নয়।

এ বিষয়ে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক মামুনের বরাত দিয়ে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির বলেন, এটি চেয়ারপারসনের নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা। করোনা পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়নি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। রোববার আইসিডিডিআরবির রিপোর্টে তার কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। এই খবর ছড়িয়ে পড়লে বিএনপি নেতাকর্মীদের মধ্যে উদ্বেগ উৎকণ্ঠা ছড়িয়ে পড়ে। রাজনৈতিক মহলে শুরু হয় আলোচনা।

তবে বিএনপি কিংবা খালেদা জিয়ার পরিবারের কেউ এখনও পর্যন্ত তার করোনা পজিটিভ হওয়ার বিষয়ে কোনো বক্তব্য দেননি। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হয়নি। তারা এখনও এ বিষয়ে কিছুই জানে না বলে দাবি করেছে।

Logo-orginal