, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

আবারো ছাত্রী ধর্ষণ মিরপুরে

প্রকাশ: ২০১৫-০৬-২০ ২০:০২:৫৫ || আপডেট: ২০১৫-০৬-২০ ২৩:০০:৪৩

Spread the love

আরটিএমনিউজ২৪ডটকম ঢাকাঃ মিরপুরে এক কলেজ ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে ।
রাজধানীর বাড্ডা থেকে কোচিং করতে এসে মিরপুরের পশ্চিম শেওড়াপাড়া এলাকায় এই কলেজ ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষণের ভিডিও চিত্র মোবাইলে ধারণের অভিযোগ পাওয়া গেছে। ইতিমধ্যে এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিন তরুণকে আটক করেছে পুলিশ।

শনিবার সকালে এই ধর্ষণের ঘটনা ঘটে বলে জানিয়েছেন মিরপুর মডেল থানার এসআই জাহিদ। ধর্ষণের শিকার ওই কলেজ ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। ধর্ষিত ওই তরুণী ঢাকা সিটি কলেজের সম্মান প্রথম বর্ষের ছাত্রী। তার বাসা রাজধানীর বাড্ডায়।

এবিষয়ে মিরপুর মডেল থানার ওসি মো. সালাহউদ্দিন জানান, শনিবার সকালে এ ঘটনা ঘটে। পরে বিকেলে ধর্ষণের শিকার ওই ছাত্রীকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। ওই ছাত্রী তার পরিবারের সঙ্গে রাজধানীল বাড্ডার বাসায় থাকেন। মিরপুরে তিনি কোচিং করতে আসেন। এ সময় তার বন্ধু সাকিব তাকে ভুলিয়ে একটি বাসায় নিয়ে যায় এবং সেখানে তাকে ধর্ষণ করা হয়। তিনজন এর সঙ্গে জড়িত ছিল। এর মধ্যে একজন ধর্ষক আর বাকি দুইজন এর ছবি তুলেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

তিনি আরো জানান, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। সাকিব পলাতক। তাকে খোঁজা হচ্ছে। এছাড়া সাব্বির নামে আরও একজনকেও খুঁজছে পুলিশ।

আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছেও বলে জানান তিনি। আরটিএম/এ কে,

Logo-orginal