, রোববার, ২৮ এপ্রিল ২০২৪

admin admin

কুয়েত: সাহেল অ্যাপে জানা যাবে বায়োমেট্রিক স্ক্যান সম্পন্ন হয়েছে কিনা।

প্রকাশ: ২০২৪-০৩-৩১ ১৪:৪৩:০৭ || আপডেট: ২০২৪-০৩-৩১ ২১:৪৭:৩৯

Spread the love

ইউসুফ কাজিম,কুয়েত সিটি: ইলেকট্রনিক পরিষেবাগুলির জন্য ইউনিফাইড গভর্নমেন্ট অ্যাপ্লিকেশন, “সাহেল” এর মুখপাত্র বলেছেন, “সাহেল” অ্যাপ্লিকেশনের মাধ্যমে যাচাই করা যাবে বায়োমেট্রিক স্ক্যান সম্পন্ন হয়েছে কিনা।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় দ্বারা সাহেল অ্যাপকে একটি নতুন ইলেকট্রনিক পরিষেবা চালু করার ঘোষণা দিয়েছেন৷

সাহেল অ্যাপ্লিকেশনের মধ্যে “নিরাপত্তা পরিষেবা” বিভাগের অধীনে ব্যবহারকারীদের বায়োমেট্রিক ফিঙ্গারপ্রিন্ট প্রক্রিয়ার প্রয়োজনীয়তা যাচাই করতে সক্ষম হবে৷

গত বৃহস্পতিবার KUNA-কে দেওয়া এক বিবৃতিতে, মিঃ ইউসুফ কাজিম বিশদভাবে বলেছেন যে, এই পরিষেবাটি ব্যক্তিদের বায়োমেট্রিক ফিঙ্গারপ্রিন্টের প্রয়োজনীয়তা সম্পর্কে এবং সম্পন্ন করতে, নিজের জন্য বা অন্যদের জন্য যেমন পরিবারের সদস্য, শিশু বা গৃহকর্মীর সবাই সুবিধা গ্রহণ করিতে পারিবে ।

এই বৈশিষ্ট্যটি ব্যক্তিদের বিভিন্ন উদ্দেশ্যে বায়োমেট্রিক ফিঙ্গারপ্রিন্টিংয়ের প্রয়োজনীয়তা সনাক্ত করতে সহায়তা করে। এই পরিষেবাটি ব্যবহার করার জন্য, যে ব্যক্তিদের বায়োমেট্রিক ফিঙ্গারপ্রিন্টিং করার পরামর্শ দেওয়া হয়েছে তারা “সাহেল” অ্যাপ্লিকেশনের মাধ্যমে একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন। বুকিং প্রক্রিয়ার মধ্যে “অ্যাপয়েন্টমেন্ট” মেনুতে নেভিগেট করা, “অ্যাপয়েন্টমেন্ট বুক করুন” নির্বাচন করা, স্বরাষ্ট্র মন্ত্রনালয় বেছে নেওয়া, তারপরে অপরাধ প্রমাণের সাধারণ প্রশাসন নির্বাচন করা, তারপরে “বায়োমেট্রিক ফিঙ্গারপ্রিন্ট” বিকল্পটি বেছে নেওয়া এবং একটি উপলব্ধ অ্যাপয়েন্টমেন্ট স্লট বুক করা জড়িত।

Logo-orginal