, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin admin

সালমান শাহর মৃত্যু বিষয়ে পুন:তদন্ত প্রতিবেদন ২০ জুলাই

প্রকাশ: ২০১৫-০৬-১০ ১১:২২:০১ || আপডেট: ২০১৫-০৬-১০ ১১:২২:০১

Spread the love
বিনোদন ডেস্ক, আরটিএমনিউজ২৪ডটকম

Salman-2

চিত্রনায়ক সালমান শাহ হত্যা মামলায় পুন:তদন্তের প্রতিবেদন দাখিলের জন্য ২০ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

বুধবার মামলার এ প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। র‌্যাব তা দাখিল না করায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নুরু মিয়া এ দিন ধার্য করেন।

এর আগে ২০১৪ সালের ২১ ডিসেম্বর সালমান শাহর মা নীলুফার চৌধুরী ছেলের মৃত্যুতে বিচার বিভাগীয় তদন্ত প্রতিবেদন প্রত্যাখ্যান করেন। ২০১৫ সালের ১ ফেব্রুয়ারি নীলুফার চৌধুরী ঢাকা মহানগর হাকিম জাহাঙ্গীর হোসেনের আদালতে বিচার বিভাগীয় তদন্ত প্রতিবেদনের নারাজির আবেদন দাখিল করেন।

নারাজি আবেদনে উল্লেখ করা হয়, আজিজ মোহাম্মদ ভাইসহ ১১ জন তার ছেলে সালমান শাহর হত্যাকা-ে জড়িত থাকতে পারেন। আদালত নারাজি আবেদনটি মঞ্জুর করে র‌্যাবকে তদন্তভার প্রদান করেন। দীর্ঘ ১৪ বছর ধরে মামলাটির বিচার বিভাগীয় তদন্ত শেষে সম্প্রতি ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এমদাদুল হকের আদালতে অভিযোগ প্রমাণিত হয়নি মর্মে প্রতিবেদন দাখিল করেছে ডিবি পুলিশ।

এ মামলার বাদী সালমান শাহের বাবা কমর উদ্দিন চৌধুরী মারা যাওয়ায় প্রতিবেদনটির বিরুদ্ধে নারাজি দিতে এ আবেদন করেন তার মা নীলুফার চৌধুরী।

উল্লেখ্য, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর ১১/বি নিউস্কাটন রোডের ইস্কাটন প্লাজার বাসার নিজ কক্ষে সালমান শাহকে সেলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তাকে প্রথমে হলি ফ্যামিলি ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এ নিয়ে সালমান শাহর বাবা কমর উদ্দিন আহমেদ চৌধুরী একটি অপমৃত্যুর মামলা করেন।

Logo-orginal