, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin admin

আশরাফুলের বিয়ের প্রস্তুতি সম্পন্ন!

প্রকাশ: ২০১৫-০৮-১২ ১৮:৩১:০৮ || আপডেট: ২০১৫-০৮-১২ ১৮:৩১:০৮

Spread the love

আরটিএমনিউজ২৪ডটকম, ঢাকা:    গত জুলাই মাসেই জানা গিয়েছিল বিয়ে করতে যাচ্ছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ফিক্সিংয়ের দায়ে বর্তমানে নিষিদ্ধ ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল। তবে, তখনও বিয়ের চুড়ান্ত দিনক্ষণ জানা যায়নি। এবার সেটাও জানা হয়ে গেলো।

কয়েকদিন আগে যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে অপেশাদার ক্রিকেট টুর্নামেন্ট ডাইভার্সিটি কাপে খেলেছেন মোহাম্মদ আশরাফুল। সেখান থেকে টরেন্টোতে গিয়েছিলেন বাংলা টাউন ড্যানফোর্থে প্রবাসী বাংলাদেশিদের অতিথি হয়ে। সেখানেই প্রবাসী সাংবাদিকদের সাথে এক আলাপচারীতায় ঢাকার কিছু পত্রিকার বিরুদ্ধে তার বিয়ের দিন-তারিখ নিয়ে বিভ্রান্তি ছড়ানোর আক্ষেপ ঝেড়েছিলেন।
এরপর নিজেই প্রবাসী সাংবাদিকদের কাছে বিয়ের সঠিক তারিখ জানান আশরাফুল। এ বছরের ১১ ডিসেম্বর বিয়ে করছেন তিনি। বৌভাত হবে ১২ ডিসেম্বর। কনে তাসলিমা আনিসা অর্চি ঢাকায় বিবিএ পড়ছেন। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে।


এসময় বিভ্রান্তির কথা তুলে আশরাফুল বলেন, ‘ঢাকার বিভিন্ন কাগজে যে খবর এসেছে তাতে তথ্যগত ভুল আছে। আমেরিকায় বসে বিয়ের কথাবার্তা চূড়ান্ত করেছি। বাগদান হয়নি এখনো। নিউজার্সির খেলা শেষ করে ঢাকা ফিরব আগস্টের শেষে।’
জানিয়ে রাখা ভাল, ২০১৩ সালে বিপিএলে স্পট-ফিক্সিংয়ের অভিযোগে পাঁচ বছরের জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ হন আশরাফুল। পরে শাস্তির মেয়াদ কমিয়ে তিন বছরে আনা হয়, যা শেষ হবে ২০১৬ সালের ১৬ আগস্ট।

আরটিএমনিউজ২৪ডটকম/ এ এইচ বি

Logo-orginal