, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

জম্মু-কাশ্মিরে সন্ত্রাসী হামলায় ২ বিএসএফ জওয়ান নিহত, আহত ১০

প্রকাশ: ২০১৫-০৮-০৫ ১৬:৫৯:৫০ || আপডেট: ২০১৫-০৮-০৫ ১৬:৫৯:৫০

Spread the love

আরটিএমনিউজ২৪ডটকম ডেস্ক: জম্মু-কাশ্মিরে সন্ত্রাসী হানায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) দুই জওয়ান নিহত ও ১০ জন আহত হয়েছে। সংঘর্ষে এক সন্ত্রাসীও নিহত হয়েছে।

আজ (বুধবার) সকালে শ্রীনগরগামী বিএসএফ- এর এক কনভয়ে সন্ত্রাসীরা আক্রমণ চালালে এই হতাহতের ঘটনা ঘটে। শেষ খবর পাওয়া পর্যন্ত নিরাপত্তাবাহিনী এবং সন্ত্রাসীদের মধ্যে সংঘর্ষ চলছে। ঘটনাস্থলে অতিরিক্ত সিআরপিএফ বাহিনী পাঠিয়ে ব্যাপক তল্লাশি শুরু হয়েছে।

বিএসএফ মুখপত্র বিশ্ববন্ধু জানান, ‘সকাল সাড়ে সাতটার সময় এই আক্রমণ চালানো হয়। সন্ত্রাসীর সংখ্যা ছিল চার জন। এরমধ্যে একজন নিহত ও অন্য একজন আহত হয়েছে। আহত ওই সন্ত্রাসী একটি বাড়িতে ঢুকে পড়েছে, তাকে গ্রেফতার করার চেষ্টা চালানো হচ্ছে। দুই জন অন্য সন্ত্রাসী পার্শ্ববর্তী ঘন জঙ্গলে পালিয়ে গেছে।’

সূত্রে প্রকাশ, বিএসএফ জওয়ানরা জম্মু-শ্রীনগর মহাসড়ক দিয়ে শ্রীনগরের উদ্দেশ্যে যাচ্ছিল, এই সময় জম্মু থেকে প্রায় ৮০ কিলোমিটার দূরে সন্ত্রাসীরা সেনা কনভয়ে হামালা চালায়। সন্ত্রাসীরা বিপরীত দিক থেকে একটি ট্রাকে করে এসে সবার আগে থাকা কনভয়ের উপর গ্রেনেড হামলা এবং পরে স্বয়ংক্রিয় আগ্নেয়াস্ত্র দিয়ে নির্বিচারে গুলি চালায়।

সন্ত্রাসী হামলায় আহত জওয়ানদের উধমপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলা এবং এনকাউন্টার চলায় উধমপুর থেকে চেন্নাইগামী সড়ক বন্ধ করে দেয়া হয়েছে।

রেডিও তেহরান/ আরটিএমনিউজ২৪ডটকম/ এ কে

Logo-orginal