, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

Avatar n_carcellar1957

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি চালকের মৃত্যু

প্রকাশ: ২০১৫-০৮-৩০ ১৬:১৪:১৫ || আপডেট: ২০১৫-০৮-৩০ ১৬:১৪:১৫

Spread the love

calokআরটিএমনিউজ২৪ডটকম, লক্ষ্মীপুর: ভাগ্যের চাকা ঘুরাতে সৌদি আরবে গিয়েছিলেন লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর পাগলা গ্রামের আবদুর রহমান (৪২)। হয়েছিলেন গাড়ি চালক। কিন্তু সড়ক দুর্ঘটনা কেড়ে নেয় তার প্রাণ।

২৬ আগস্ট বুধবার সৌদি আরবের স্থানীয় সময় বিকেল ৩টার দিকে পিকআপ চালিয়ে হাইল এলাকায় যাওয়ার পথে তিনি দুর্ঘটনায় মারা যান।

এদিকে, তার মৃত্যুর খবর গ্রামের বাড়িতে পৌঁছলে শোকের মাতম শুরু হয়। স্বজনদের কান্নায় আকাশ-বাতাস ভারী উঠে। তারা দ্রুত লাশ ফিরিয়ে আনতে সরকারের কাছে জোর দাবি জানিয়েছে।

সৌদি আরব থেকে নিহতের ভাই নুর মোহাম্মদ বাংলামেইলকে জানান, ২৬ আগস্ট আবদুর রহমান বুধবার সৌদি আরবের স্থানীয় সময় বিকেল ৩টার দিকে পিকআপ চালিয়ে হাইল এলাকায় যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক ধাক্কা দিলে পিকআপ ভ্যানসহ তিনি রাস্তার পাশে পড়ে যান।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাইল এলাকার মোস্তাফা গেদেন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। বর্তমানে লাশটি ওই হাসপাতালে রয়েছে। পরে বিষয়টি বাড়িতে জানানো হয়।

নিহতের স্ত্রী শাহিনুর বেগম বলেন, ‘গত ৮ বছর আগে তার স্বামী সৌদি আরব যান। ২০১৩ সালের ২২ নভেম্বর দেশে এসেছিলেন। ৬ মাস ছুটিতে থাকাকালে বাড়িতে একটি পাকা ঘর নির্মাণ করেন। মাত্র ১টি রুমের কাজ শেষ করে ২০১৪ সালের ১৬ এপ্রিল সৌদি আরবে আরও চলে যান। সর্বশেষ ২৩ আগস্ট রোববার রাতে মোবাইলে কথা হয় তার সঙ্গে। এ সময় আবদুর রহমান তাকে বলেন, ঈদের পর দেশে এসে ঘরের কাজ শেষ করবেন। ৪ মেয়ে ও ১ ছেলেকে নিয়ে কিভাবে বাঁচব তা জানিনা।  আমরা আমার স্বামী লাশ দ্রুত ফেরত পেতে বাংলাদেশ সরকারের সহযোগিতা কামনা করছি।’

স্থানীয় ইউপি চেয়ারম্যান আশরাফ উদ্দিন রাজু জানান, সৌদি আরবে রহমান নিহত হবার বিষয়টি তিনি শুনেছেন।  লাশ ফিরিয়ে আনার ব্যাপারে নিহতের পরিবারকে সহযোগিতা করা হবে।

আরটিএমনিউজ২৪ডটকম/এন এ কে

Logo-orginal