, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

Avatar n_carcellar1957

চরতি ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে নজরুল ইসলাম মনোনীত

প্রকাশ: ২০১৫-০৯-০৯ ২১:৪৯:৪৪ || আপডেট: ২০১৫-০৯-০৯ ২১:৫০:৫৮

Spread the love

নুরহোসেন পারভেজ , চট্টগ্রাম প্রতিনিধি

10847896_411309609027034_58395296005024775_n

আরটিএম নিউজ২৪ ডটকম,চট্টগ্রাম: গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চরতিতে চেয়ারম্যান হিসেবে মনোনিত হন জামায়েত নেতা ডাঃ রেজাউল করিম। সাধারণ মানুষের কাছে ভাল মানুষ হিসেবে খুবই পরিচিত ছিল তাঁর যদিও রাজনৈতিক ভাবে ছিলনা।

সম্প্রতি জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশে ২০ দলীয় জোটের বিভিন্ন নাশকতা সহ ভাংচুরে চরতিতে জামাত-শিবিরের নেতা-কর্মীদের সহিংসতা চালানোর আদেশ দেন বলে অভিযোগ তুলে ডাঃ রেজাউল করিমের নামে রয়েছে একাধিক মামলা। বিভিন্ন সময় গ্রেফতার করতে এসে ব্যর্থ হয়ে ফিরে যান পুলিশ।

এরপর গত ৪ সেপ্টেম্বর গভীর রাতে ডাঃ রেজাউল করিমকে পাহাড়ী গোনা থেকে অভিযান চালিয়ে গ্রেেফতার করেন থানা পুলিশ। ডাঃ রেজাউল করিম গ্রেফতার হওয়ার পর চরতি হয়ে পড়েন চেয়ারম্যান শুন্য। দুঃভোগে পড়েন ইউনিয়ন বাসী। কবে জেল হাজত থেকে ফিরবেন তা নির্দিষ্ট নেই, কিন্তু সাধারণ মানুষের দুঃভোগের কথা বিবেচনা করে রীতি অনুযায়ী  ভারপ্রাপ্ত হিসেবে মনোনিত করা হল চেয়ারম্যান।

ভারপ্রাপ্ত হিসেবে মনোনীত হলেন চরতি ইউনিয়ন ১নং প্যানেল চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা  নজরুল ইসলাম। আজ উপজেলা থেকে নজরুল ইসলামকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে ঘোষণা করা হয়। যদিও ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব নেওয়ার জন্য অনেক মেম্বার ওয়ার্ডে ওয়ার্ডে গিয়েছিলেন কিন্তু উপজেলা থেকে ঘোষণার কারণে কোন প্রতিদন্ধি ছাড়া ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পান নজরুল ইসলাম।

চরতি ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে তাকে।

চরতি ইউনিয়নবাসীর উন্নয়নে কাজ করবেন বলে জানান ভারপ্রাপ্ত হিসেবে মনোনীত চেয়ারম্যান নজরুল ইসলাম।

তিনি আরো বলেন, চরতি ইউনিয়নের ভাঙ্গা রাস্তাঘাট সংস্কারসহ বিভিন্ন সমস্যা সমাধনে ভূমিকা পালন করব।

সেজন্য তিনি চরতি ইউনিয়নবাসীর সহযোগিতা কামনা করেন।

আরটিএমনিউজ২৪ডটকম/ এন এ কে

 

Logo-orginal