, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

ঢাবি ছাত্রলীগ নেতার শুটিং এর নামে মেয়ে নিয়ে ফুর্তি

প্রকাশ: ২০১৫-০৯-০৫ ০৮:৪৪:০৫ || আপডেট: ২০১৫-০৯-০৫ ০৮:৪৪:০৫

Spread the love

dhabi chattro lige
আরটিএমনিউজ২৪ডটকম ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সুইমিংপুলে মুক্তিযুদ্ধের ওপর প্রামাণ্য চিত্রের কথা বলে অর্ধনগ্ন হয়ে শুটিং করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ছাত্রলীগের এক সাবেক নেতা জড়িত রয়েছেন বলে অভিযোগ উঠেছে। তিনি ঘটনাস্থলে উপস্থিতও ছিলেন বলে জানা গেছে।

এ ঘটনা জানতে পেরে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. এম আমজাদ আলী তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত শুটিংয়ের সাথে সংশ্লিষ্টদের টিএসসি থেকে বিতাড়িত করেন। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ক্যাম্পাসে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক হুমায়ুন কবির মুক্তিযুদ্ধের ওপর প্রামাণ্য চিত্রের কথা বলে টিএসসির সুইমিংপুলে শুটিং করার অনুমতি নেয়। নিয়ম অনুযায়ী ক্যাম্পাসের যে কোন স্থানে শুটিং করতে হলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের অনুমতির প্রয়োজন হয়। কিন্তু টিএসসি পরিচালক আলমগীর হোসেন প্রক্টরের অনুমতি ছাড়াই তাদেরকে সেখানে শুটিং করার অনুমতি দেন।

কিন্তু শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে টিএসসিতে অবস্থানরত সাধারণ শিক্ষার্থীরা শুটিংস্পটে গেলে দেখতে পান মুক্তিযুদ্ধের কোন দৃশ্যপট নয়, রিমিক্স গান ছেড়ে দিয়ে অর্ধনগ্ন হয়ে অভিনয় শিল্পী মেয়ে ও ছেলেরা সুইমিংপুলে গোসল করছেন। এ দৃশ্যপট দেখে শিক্ষার্থীরা প্রক্টরকে জানালে প্রক্টর অধ্যাপক ড. আমজাদ আলী তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদেরকে টিএসসি থেকে বের করে দেন।

শিক্ষার্থীরা অভিযোগ করেন, শুটিং করার পূর্বে অভিনয় শিল্পী ওই মেয়েরা দীর্ঘক্ষণ টিএসসিতে বসে মাদক সেবন করে।

জানতে চাইলে ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. এম আমজাদ আলী বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে দেখি কোন মুক্তিযুদ্ধের গান নয়, অন্য কোন গান দিয়ে পানির মধ্যে গিটার বাজাচ্ছে। পাশেই কয়েকজন মেয়ে ছোট পোষাক পড়ে দাড়িয়ে রয়েছে। এ দৃশ্য দেখে তাদেরকে তাৎক্ষণিক টিএসসি থেকে বের করে দেয়া হয়েছে।

তবে টিএসসির পরিচালক আলমগীর হোসেনকে বারবার ফোন করেও পাওয়া যায়নি।

আরটিএমনিউজ২৪ডটকম/ একে

Logo-orginal