, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

সন্ত্রাস নির্মূল কমিটি ও আ’লীগ নেতাকে গুলি করে হত্যা করল সন্ত্রাসীরা

প্রকাশ: ২০১৫-০৯-০২ ০৯:১৬:১২ || আপডেট: ২০১৫-০৯-০২ ০৯:১৭:১২

Spread the love

থুন
আরটিএমনিউজ২৪ডটকম লক্ষ্মীপুর: জেলার চন্দ্রগঞ্জ থানা সন্ত্রাস নির্মূল কমিটির আহ্বায়ক ও আওয়ামী লীগ নেতা ওমর ফারুককে গুলি করে হত্যা করেছে মুখোশধারী সন্ত্রাসীরা। মঙ্গলবার সকাল ৯টায় চন্দ্রগঞ্জ ইউনিয়নের পশ্চিম লতিফপুর গ্রামের মোস্তফার দোকান নামকস্থানে এ ঘটনা ঘটে।

নিহত ওমর ফারুক ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও চন্দ্রগঞ্জ থানা সন্ত্রাস নির্মূল কমিটির আহ্বায়ক ছিলেন। নিহতের পরিবারের দাবী সন্ত্রাসীদের বিরুদ্ধে সোচ্চার হওয়ায় জিসান বাহিনীর সন্ত্রাসীরা তাকে হত্যা করেছে। ঘটনার প্রতিবাদে ঢাকা-রায়পুর মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় এলাকাবাসী।

এলাকাবাসী ও নিহতের পরিবার জানায়, সকালে বাড়ি থেকে বের হয়ে স্থানীয় মোস্তফার দোকানে চা পান করছিলেন আওয়ামীলীগ নেতা ওমর ফারুক। এ সময় সিএনজি যোগে ৭/৮ জনের মুখোশধারী একদল সন্ত্রাসী ঘটনাস্থলে এসে তাকে গুলি করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সন্ত্রাসীদের গ্রেফতারের চেষ্টা চলছে। প্রসঙ্গত, গত সোমবার পুলিশের অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মোখলেছুর রহমান ও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম চন্দ্রগঞ্জ থানা ভবনের উদ্বোধনকালে সন্ত্রাসীদের বিরুদ্ধে বক্তব্য রাখেন ওমর ফারুক।

আরটিএমনিউজ২৪ডটকম/একে

Logo-orginal