, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

Avatar n_carcellar1957

থার্টি ফার্স্ট নাইটে রেডিসন মাতাবেন নায়লা নাঈম

প্রকাশ: ২০১৫-১২-২৯ ১১:৫৮:২১ || আপডেট: ২০১৫-১২-২৯ ১১:৫৯:৩৭

Spread the love

naila20151228094218আরটিএমনিউজ২৪ডটকম,ঢাকা :রাজধানীর পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনের উৎসব হলে আগামী ৩১ ডিসেম্বর রাতে অনুষ্ঠিত হবে জমকালো পার্টি ‘থার্টিফার্স্ট নাইট সেলিব্রেশন’। এখানে পারফর্ম করবেন আলোচিত মডেল নায়লা নাঈম। নায়লার পারফর্মের মধ্য থাকছে নাচ এবং ফ্যাশন শো। অনুষ্ঠানটি শুরু হবে রাত ৮টায়, চলবে মধ্যরাত পর্যন্ত।

এই আয়োজন পরিচালনা করছে রূপকথা ইভেন্টস অ্যান্ড কমিউনিকেশন। প্রতিষ্ঠানটির স্বত্ত্বাধিকারী রুবাইয়াত ঠাকুর রবিন জানান, অনুষ্ঠানটির টিকিট পাওয়া যাচ্ছে রেডিসন হোটেলের লবিতে।

অনুষ্ঠানটি প্রসঙ্গে নায়লা বলেন, আমার ফ্যানরা আমার কাছ থেকে সবসময় ভিন্ন কিছু প্রত্যাশা করে। আমিও তাদের কথা মাথায় রেখেই সবসময় তাদের সামনে হাজির হই। থার্টিফার্স্ট নাইটের আয়োজনেও তেমনি ভিন্ন কিছু থাকবে। সেজন্য নিয়মিত মহড়াতে অংশ নিচ্ছি। আশা করছি ভক্তদের পাশে থেকে এবারও নতুন কিছু উপহার দিতে পারব।’

নায়লা নাঈমের সাথে আরো উপস্থিত থাকবেন সংগীত শিল্পী কানিজ সুবর্ণা। তিনি গান গাইবেন। এছাড়া হাজির থাকবেন মডেল ইমি, মারিয়া, আঁখি, মাশিয়াত ও ঝুমুর। তারা প্রত্যেকে ফ্যাশন শো এবং লাইভ মিউজিকে অংশ নেবেন।

আরটিএমনিউজ২৪ডটকম/এন এ কে

Logo-orginal