, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

Avatar n_carcellar1957

দিতিকে হাসপাতালে দেখতে গেলেন ববিতা

প্রকাশ: ২০১৬-০১-২৭ ১৩:০৯:৪৬ || আপডেট: ২০১৬-০১-২৭ ১৩:১০:২৩

Spread the love
বিনোদন ডেস্ক , আরটিএমনিউজ২৪ডটকম

Untitled-2_8ঢাকা: বাংলা চলচ্চিত্রের গুণী অভিনয়শিল্পী দিতি। মস্তিষ্কে ক্যানসার আক্রান্ত হওয়ায় দীর্ঘদিন ভারতের চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এরপর অবস্থার উন্নতি না হওয়ায় ৮ জানুয়ারি এ অভিনেত্রীকে দেশে ফিরিয়ে আনা হয়। দেশে ফেরার পরপরই তাঁকে ভর্তি করা হয় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে। সম্প্রতি অসুস্থ দিতিকে দেখতে সেখানে গিয়েছিলেন ববিতা। সেসময় দীর্ঘক্ষণ দিতির পাশে সময় কাটান তিনি।

এ বিষয়ে ববিতা জানান,‘ সম্প্রতি দিতিকে দেখতে আমি হাসপাতালে গিয়েছিলাম। তখন ওর কপালে একটা চুমুও খেয়েছি। দিতি যে আমাকে কতটা ভালবাসত তা আমি বলে বোঝাতে পারব না।

এখন ওর শারীরিক অবস্থা দেখে সত্যিই আমার অনেক খারাপ লেগেছে।দিতিকে যে অবস্থায় বিদেশ থেকে নিয়ে আসা হয়েছিল, এখনও  সেভাবেই আছেন।এখন আবার নতুন করে আশংকার একটি বিষয় যোগ হয়েছে মাঝে মাঝে অসংলগ্ন কথা বলছেন।

এদিকে ইউনাইটেড হাসপাতালের প্রধান জনসংযোগ ও ব্যবসায় উন্নয়ন কর্মকর্তা চিকিৎসক শাগুফা আনোয়ার জানান,‘ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ভারতের চেন্নাইয়ে একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন দিতি। অবস্থার তেমন কোনো উন্নতি না হওয়ায় সমপ্রতি ঢাকায় ফিরিয়ে আনা হয় তাকে।

দিতি এখন রাজধানীর ইউনাইটেড হাসপাতালের নিউরো সেন্টার বিভাগের পরিচালক সৈয়দ সায়ীদ আহমেদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন। ১৯৮৪ সালে নতুন মুখের সন্ধানের মাধ্যমে দেশীয় চলচ্চিত্রে দিতির সম্পৃক্ততা ঘটে। তার অভিনীত প্রথম চলচ্চিত্র উদয়ন চৌধুরী পরিচালিত ‘ডাক দিয়ে যাই’। কিন্তু ছবিটি শেষ পর্যন্ত মুক্তি পায়নি। দিতি অভিনীত মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র ছিল ‘আমিই ওস্তাদ’।

ছবিটি পরিচালনা করেছিলেন আজমল হুদা মিঠু। এরপর দিতি প্রায় দুই শতাধিক ছবিতে কাজ করেছেন। সুভাষ দত্ত পরিচালিত ‘স্বামী স্ত্রী’ছবিতে দিতি আলমগীরের স্ত্রীর চরিত্রে অভিনয় করেন। এই ছবিতেই অভিনয় করে দিতি প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

আরটিএমনিউজ২৪ডটকম/এন এ কে

Logo-orginal