, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

Avatar n_carcellar1957

ইজতেমায় মুসল্লিদের জন্য বিনামূল্যে ১৯৫টি বাস দিচ্ছেন ডিপজল

প্রকাশ: ২০১৬-০১-০৬ ১৯:৫০:১২ || আপডেট: ২০১৬-০১-০৬ ১৯:৫০:৫০

Spread the love

বিনোদন ডেস্ক , আরটিএমনিউজ২৪ডটকম

page2ঢাকা : বিশ্ব ইজতেমার প্রথম পর্ব শুরু হচ্ছে আগামী শুক্রবার থেকে। দেশের ৩৯টি জেলার ধর্মপ্রাণ মুসলমান ছাড়াও এতে অংশ নেবেন লাখ লাখ বিদেশি। এরই মধ্যে বিশ্ব ইজতেমার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

ইজতেমার যাত্রীদের আসা-যাওয়ার জন্য চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল নিজস্ব প্রতিষ্ঠান ডিপজল এন্টারপ্রাইজের পক্ষ থেকে বিনামূল্যে ১৯৫টি বাস দেবেন।

এ প্রসঙ্গে ডিপজল বলেন, ‘আমি যেটা করছি সেটা আমার ভাগ্যে ছিল। অনেক মানুষের অনেক কিছুই আছে, কিন্তু মানুষের জন্য কিছু করা হয় না। আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি, আমি আমার ১৯৫টি বাসের মাধ্যমে দেশের ৩৯টি জেলায় ফ্রি সার্ভিস দিতে পারছি।’

ডিপজল আরো জানান, ‘বৃহস্পতিবার থেকে বিভিন্ন জেলা শহর থেকে মুসল্লিদের আনা শুরু হবে এবং রোববার আখেরি মোনাজাতের পর আবার সবাইকে নিজ নিজ জেলায় পৌঁছে দেওয়া হবে। প্রতিবছরই ইচ্ছা থাকে ইজতেমায় গিয়ে লাখো মুসল্লির সাথে সময় কাটাব। আমি শুনেছি সেখানে গেলে মানুষের মন পরিবর্তন হয়।

এই বছর ইনশাল্লাহ্ অবশ্যই যাব। এবং সবার সাথে দুদিন সময় কাটাব। আল্লাহর কাছে অনেক শুকরিয়া যে বিশ্বের দ্বিতীয় বৃহত্তম মুসলিম জমায়েতটি আমাদের দেশে হয়। যে কারণে আমরাও বিভিন্নভাবে এই জমায়েতের জন্য কাজ করতে পারছি।’

আরটিএমনিউজ২৪ডটকম/এন এ কে

Logo-orginal