, সোমবার, ৬ মে ২০২৪

admin admin

তানভীর কাদেরি উত্তরার ফ্ল্যাট বিক্রি করে গুলশান হামলায় অর্থ দিয়েছেন

প্রকাশ: ২০১৬-১০-১৮ ১৫:০৮:৫৬ || আপডেট: ২০১৬-১০-১৮ ১৫:০৯:৩৭

Spread the love
তানভীর কাদেরি উত্তরার ফ্ল্যাট বিক্রি করে গুলশান হামলায় অর্থ দিয়েছেন
তানভীর কাদেরি উত্তরার ফ্ল্যাট বিক্রি করে গুলশান হামলায় অর্থ দিয়েছেন

আরটিএমনিউজ২৪ডটকম, ঢাকাঃ গুলশানের হলি আর্টিজেন রেস্টুরেন্টে জঙ্গি হামলায় অর্থ যোগান দিয়েছেন সপরিবারে সিরিয়ায় পালিয়ে যাওয়া শিশু হাসপাতালের চিকিৎসক ডা. রোকনউদ্দিন, রূপনগরে পুলিশের অভিযানে নিহত মেজর জাহিদুল ইসলাম ওরফে মুরাদ ও পুরান ঢাকার লালবাগে পুলিশী অভিযানে নিহত তানভীর কাদেরি।

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার ও কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটি) ইউনিটের প্রধান মো. মনিরুল ইসলাম।

তিনি বলেন, খিলগাঁওয়ের চৌধুরীপাড়ার ডা. রোকনউদ্দিন প্রায় ৮০ লাখ টাকা দিয়েছেন, রূপনগরে পুলিশের অভিযানে নিহত মুরাদ তার পেনশনের টাকা দান করেছেন এবং পুরান ঢাকার লালবাগে নিহত তানভীর কাদেরি তার উত্তরার ফ্ল্যাট বিক্রি করে গুলশান হামলায় অর্থ দিয়ে সহযোগিতা করেছেন।

গুলশান হামলায় অর্থদাতাদের সন্ধানে পুলিশের প্রাথমিক তদন্তে এ সব তথ্য উঠে এসেছে বলে জানান মনিরুল ইসলাম।

উল্লেখ্য, রাজধানীর খিলগাঁওয়ের চৌধুরীপাড়ার বাসিন্দা ঢাকা শিশু হাসপাতালের ডা. রোকনউদ্দিন তার পরিবারসহ গত ১৮ জুলাই থেকে নিখোঁজ। তিনি বর্তমানে সিরিয়ায় অবস্থান করছেন বলে পুলিশের ধারণা। তার পরিবারের অন্য সদস্যরা হলেন- রোকনউদ্দিনের স্ত্রী নাইমা আক্তার, বড় মেয়ে নাদিয়া ও তার স্বামী শিশির এবং ছোট মেয়ে রামিতা। ডা. রোকনউদ্দিনের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জে।

Logo-orginal