, সোমবার, ৬ মে ২০২৪

admin admin

সাত জঙ্গির বিষয়ে তথ্য জানতে চায় পুলিশ

প্রকাশ: ২০১৬-১০-১০ ১১:৫৫:৪৭ || আপডেট: ২০১৬-১০-১০ ১১:৫৯:২৪

Spread the love

 

আরটিএমনিউজ২৪ডটকম, ঢাকাঃ

গাজীপুরের নোয়াগাঁওয়ের পাতারটেক এলাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে নিহত সাত জঙ্গির ছবি প্রকাশ করে তাদের বিষয়ে তথ্য জানাতে চেয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

সেই সঙ্গে ছবির ব্যক্তিদের প্রকৃত পরিচয় জানানোর জন্য দেশবাসীর কাছে আহ্বান জানানো হয়েছে। যে কেউ তাঁদের প্রকৃত পরিচয় জানলে ডিএমপির ফেসবুক পেজের ইনবক্স, হ্যালো সিটি অ্যাপস অথবা গাজীপুর জেলা পুলিশকে জানাতে অনুরোধ জানানো হয়েছে।

ডিএমপির অনলাইন নিউজ পোর্টাল ডিএমপি নিউজে জানানো হয়, জঙ্গিরা বিভিন্ন সময় ও জায়গায় বিভিন্ন নাম ব্যবহার করে। তদন্তের স্বার্থে তাঁদের প্রকৃত পরিচয় জানা জরুরি।

গত শনিবার গাজীপুরের নোয়াগাঁওয়ের পাতারটেক এলাকায় একটি বাড়িতে সন্দেহজনক জঙ্গি আস্তানায় অভিযান চালায় পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট ও সোয়াট। সেখানে সন্দেহভাজন সাত জঙ্গি নিহত হন। একই দিনে গাজীপুরের হাঁড়িনালে অভিযানে দুজন, টাঙ্গাইলে দুজন ও ঢাকার অদূরে আশুলিয়ায় একজন সন্দেহভাজন জঙ্গি নিহত হন। নিরাপত্তা বাহিনীর পক্ষ থেকে নিহত কয়েকজন জঙ্গির নাম জানানো হলেও পরিচয়ের সত্যতা মেলেনি।

এদিকে পাতারটেকে অভিযানের ঘটনায় নিহত সাত জঙ্গিকে আসামি করে গতকাল রোববার জয়দেবপুর থানায় অস্ত্র আইনে একটি মামলা করেছেন ওসি খন্দকার রেজাউল হাসান রেজা। পাতারটেকে নিহত সাতজনের লাশ ময়নাতদন্ত করে ইতোমধ‌্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উৎসঃ আমাদের সময় ।

Logo-orginal