, শুক্রবার, ৩ মে ২০২৪

admin admin

জগন্নাথ হলে ঢাবির ছাত্র অপুর লাশ

প্রকাশ: ২০১৭-০১-০৪ ১১:৫৮:৪৫ || আপডেট: ২০১৭-০১-০৪ ১১:৫৮:৪৫

Spread the love

জগন্নাথ হলে ঢাবির ছাত্র অপুর লাশ
জগন্নাথ হলে ঢাবির ছাত্র অপুর লাশ

আরটিএমনিউজ২৪ডটকম, অনলাইন ডেস্ক:    ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল থেকে অপু সরকার (২০) নামের এক ছাত্রকে আজ বুধবার সকাল সাড়ে আটটার দিকে নিথর অবস্থায় উদ্ধার করা হয়েছে। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কথা হয় অপুর বন্ধু রতন কীর্তনিয়ার সঙ্গে। তিনি অপুর রুমমেট। তিনিই হাসপাতালে নিয়ে আসেন অপুকে। রতনের তথ্যমতে, হলের অক্টোবর স্মৃতি ভবনের ৪৭৪ নম্বর কক্ষে থাকতেন অপু। তিনি অ্যাকাউন্টিং ২২তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। বাড়ি মানিকগঞ্জের ধামরাইয়ে।

রতনের সাংবাদিকদের বলেন, অন্যান্য দিনের মতো গতকাল মঙ্গলবার রাতে অপুসহ কক্ষের বাসিন্দারা ঘুমিয়ে পড়েন। ঘুম থেকে না ওঠায় সকাল আটটার দিকে অপুকে ডাকাডাকি করা হয়। কোনো সাড়া না পেয়ে কাছে গিয়ে তাকে নিথর অবস্থায় পাওয়া যায়। দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে অপুর মৃত্যুর কারণ সম্পর্কে তার রুমমেট রতন কিছুই জানাতে পারেননি। অপুর লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

জগন্নাথ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক অসীম সরকার অপুর রুমের অন্য সদস্যদের কাছ থেকে কাছ থেকে ঘটনাটি জেনেছেন বলে জানিয়েছেন।সুত্রঃ  আমাদের সময় ।

Logo-orginal