, রোববার, ৫ মে ২০২৪

admin admin

চ্যানেল সেভেন’র ম্যানেজিং ডিরেক্টরের নামে প্রতারণা

প্রকাশ: ২০১৭-০৫-১২ ১৬:০৮:৫৬ || আপডেট: ২০১৭-০৫-১২ ১৬:০৮:৫৬

Spread the love
চ্যানেল সেভেন'র ম্যানেজিং ডিরেক্টরের নামে প্রতারণা
চ্যানেল সেভেন’র ম্যানেজিং ডিরেক্টরের নামে প্রতারণা

জাহেদুল ইসলাম, আরটিএমনিউজ২৪ডটকম, চট্টগ্রামঃ দীর্ঘদিন যাবৎ কথিত চ্যানেল সেভেন এর পরীক্ষামূকক সম্প্রচার চলছে বলে শোনা যাচ্ছে। আদৌ কি এই চ্যানেল সরকারের কাছে থেকে অনুমোদন পেয়েছে? তা নিয়ে সন্দেহের ভার জনতার মনে শিহরে উঠছে।

 

এদিকে কথিত চ্যানেল সেভেন এর ম্যানেজিং ডিরেক্টর দাবিদার আরিফুল হক আরিফ বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলা থেকে প্রতিনিধি নিয়োগের নামে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাখা।

 

এ ব্যাপারে মুঠোফোনে (০১৭৭৭২০২৬২৯) যোগাযোগ করা হলে প্রতারণার অভিযোগ অস্বীকার করে অভিযোক্ত আরিফুল হক জানান, চ্যানেল সেভেন এর পরীক্ষামূলক সম্প্রচার চলছে। তবে জানতে চাওয়া হলেও সরকারি অনুমোদনের বিষয়টি স্পষ্ট করেননি তিনি।

 

চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জায়গায় তার প্রতারণার শিকার হয়েছেন এমন কয়েকজন হলেন, লিমন, সুমন, জসিম, রুবেল, শাহীন, আব্দুল কাদেরসহ অনেকে। তাদের দাবি, চ্যানেল সেভেন এর প্রতিনিধি নিয়োগের নামে চ্যানেলটির ম্যানেজিং ডিরেক্টর দাবিদার আরিফুল হক তাদের কারো কাছ থেকে ৫ হাজার, কারো কাছ থেকে ১০ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন।

 

তাই দ্রুত প্রতারক আরিফকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন প্রতারিত ব্যক্তিরা। এ ব্যাপারে প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন তারা।

Logo-orginal