, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

মাশরাফি বিন মুর্তজার রংপুর রাইডার্সকে ৯ রানে হারিয়েছে মাহমুদউল্লাহর খুলনা টাইটানস

প্রকাশ: ২০১৭-১১-২৪ ১৮:৫৭:৩৫ || আপডেট: ২০১৭-১১-২৪ ১৮:৫৭:৩৫

Spread the love

মাশরাফি বিন মুর্তজার রংপুর রাইডার্সকে ৯ রানে হারিয়েছে মাহমুদউল্লাহর খুলনা টাইটানস
আরটিএমনিউজ২৪ডটকম, ক্রীড়া ডেস্কঃ চট্রগামে মাশরাফি বিন মুর্তজার রংপুর রাইডার্সকে ৯ হারিয়েছে মাহমুদউল্লাহর খুলনা টাইটানস।

মাশরাফি বিন মুর্তজার রংপুর রাইডার্সকে শুক্রবার দুপুরের গুরুত্বপূর্ণ ম্যাচে ১৫৯ রানের টার্গেট দিয়েছিল মাহমুদউল্লাহর খুলনা টাইটানস। কিন্তু সেই রান করতে পারেনি গেইল-মাসরাফির রংপুর রাইডার্স।

এর আগে চট্রগামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে প্রথমে ব্যাটিং করে ৮ উইকেটে ১৫৮ রান তুলেছিল খুলনা টাইটানস।

মাশরাফির রংপুর রাইডার্সের কাছে টস হেরে ব্যাটিং করতে নেমে দ্বিতীয় ওভারেই রিলে রুশোকে হারায় খুলনা। ৪ বলে ১১ রান করেন রুশো। তৃতীয় ওভারে আফিফ হোসেন ধ্রুব ফিরলে চাপে পড়ে যায় দলটি। এরপর অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও বাহাতি ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত ইনিংসটা সামলানোর দায়িত্ব নেন। ২০ রানের বেশি করতে পারেননি শা্ন্ত। দলীয় ৫৯ রানে মাহমুদউল্লাহকে একা রেখে প্যাভিলিয়নে ফেরেন এই তরুণ ব্যাটসম্যান।

এরপর লড়াইটা একাই নিজের কাঁধে তুলে নেন মাহমুদউল্লাহ। নিকোলাস পুরানকে সঙ্গে নিয়ে রানের চাকাটা সচল রাখেন তিনি। ২০ বলে ১৬ রান করে পুরান ফিরলেও হাফ সেঞ্চুরি পূর্ণ করেন মাহমুদউল্লাহ। দলীয় ১৩০ রানে তিনি যখন ফিরে যান তখন তার নামের পাশে জ্বলজ্বল করছে ৩৬ বলে ৫৯ রানের দারুণ একটি ইনিংস।

এরপর কার্লোস ব্রার্থওয়েট-আরিফুল হকরা স্কোর বাড়ানোর চেষ্টা করলেও ১৫৯ রানের বেশি করতে পারেনি খুলনা টাইটানস। বার্থওয়েট ১১ ও আরিফুল ১৬ রান করেন। রংপুরের রুবেল তিনটি ও মালিঙ্গা নেন দুটি উইকেট।

এর আগে রংপুর রাইডার্স অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা টস জিতে মাহমুদউল্লাহর খুলনা টাইটানসকে ব্যাটিংয়ে পাঠান।

শুক্রবার দুপুরে দিনের প্রথম গুরুত্বপূর্ণ এই ম্যাচে চট্রগামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে খুলনা টাইটানসের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেনন রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে পাঁচ দিনে মোট ১০টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর বিপিএল আবারও ঢাকায় ফিরবে। চট্টগ্রামে প্রতিদিন দুটি করে ম্যাচ থাকছে। প্রথমটি শুরু হবে দুপুর একটায়, আর দ্বিতীয়টি সন্ধ্যা ছয়টা থেকে। তবে শুক্রবারের ম্যাচ এক ঘণ্টা পিছিয়ে যাবে। ৮ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে পয়েন্ট পেয়েছে খুলনা। অন্যদিকে, ৬ পয়েন্ট পেয়েছে রংপুর । তারা অবশ্য খুলনার চেয়ে একটি ম্যাচ কম খেলেছে।

Logo-orginal