, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯

admin

যুব বিশ্বকাপে আফিফ ঝড়ে হেরে গেল ইংল্যান্ড

প্রকাশ: ২০১৮-০১-২৮ ১৮:০৭:২৮ || আপডেট: ২০১৮-০১-২৮ ১৮:০৭:২৮

Spread the love

যুব বিশ্বকাপে আফিফ ঝড়ে হেরে গেল ইংল্যান্ড
ক্রীড়া ডেস্কঃ ভারতের কাছে হেরে শেষ চারে খেলার স্বপ্ন শেষ হয়ে গেলেও পঞ্চম স্থান নির্ধারণী প্লে অফের ম্যাচে জ্বলে উঠলো বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। আফিফ হোসেনের অলরাউন্ড নৈপুণ্যে ইংল্যান্ডকে ৫ উইকেটে হারিয়ে সাইফবাহিনী। ইংলিশদের গড়া ২১৬ রানের জবাবে ৫ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় বাংলাদেশ।

নিউজিল্যান্ডের কুইন্সটাউনে টসে জিতে ব্যাট করতে নেমে দলীয় ১৭ রানেই সাজঘরে ফিরে যান টম বেনটন। দ্বিতীয় উইকেটে অধিনায়ক হ্যারি ব্রুক ও লিয়াম ব্যাংকস ১২৬ রানের জুটি গড়ে ইংল্যান্ডকে বড় স্কোরের স্বপ্ন দেখান। তবে ব্যাংকস ৭৪ ও ব্রুক ৬৬ রানে বিদায়ের পর খেই হারিয়ে ফেলে ইংলিশরা।
এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারানো ইংল্যান্ড শেষ পর্যন্ত ২১৬ রানের পুঁজি পায়। বাংলাদেশের পক্ষে আফিফ হোসেন ও হাসান মাহমুদ ৩টি করে উইকেট নেন। এছাড়া কাজী অনিক নেন ২টি উইকেট।

আফিফ

ইংল্যান্ডের দেওয়া ২১৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে আফিফ হোসেনের ৭১ ও অধিনায়ক সাইফের ৫৯ রানের উপর ভর করে জয়ের বন্দরে পৌঁছে যায় বাংলাদেশের যুবারা। এছাড়া আমিনুল করেন ২০ রান ও মোহাম্মদ রাকিব ২৮ রানে অপরাজিত থাকেন।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেই অনন্য এক মাইলফলক স্পর্শ করলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক
লক্ষ্য মাত্র ২২৭ রানের। আগের ম্যাচে ২৩২ রানের লক্ষ্য কিউইরা পার হয়ে গিয়েছিল ৪৪.৩ ওভারে।
সুজন দাশ, লোহাগাড়া, চট্টগ্রাম: ক্রীড়াই শক্তি, ক্রীড়াই আনন্দ এই মূল মন্ত্রে উজ্জীবিত হয়ে এক দল
ক্রীড়া ডেস্কঃ তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হয় সফরকারীরা বাংলাদেশ। টাইগারদের দেওয়া
নেপিয়ারে টস জিতে ব্যাট করতে নেমে দুই পেসার ম্যাট হেনরি আর ট্রেন্ট বোল্টের তোপের মুখে

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত