, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

ধনীর দুলালের বেপরোয়া গতিতে প্রাণ গেল আত্মীয়ের বিয়েতে আসা ইতালী প্রবাসীর

প্রকাশ: ২০১৮-০২-০৪ ০০:৪৫:৫৫ || আপডেট: ২০১৮-০২-০৪ ০০:৪৫:৫৫

Spread the love

ধনীর দুলালের বেপরোয়া গতিতে প্রাণ গেল আত্মীয়ের বিয়েতে আসা ইতালী প্রবাসীর
(ছবি, যমুনা টিভি) ঢাকা: ইতালি থেকে দেশে এসেছিলেন নিকট আত্মীয়ের বিয়েতে। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বাড়ির সামনের রাস্তায় দাঁড়িয়ে ছিলেন মোতালেব হোসেন নামের ওই প্রবাসী। তখনো কী ভাবতে পেরেছিলেন একটু পরেই তার মৃত্যু হতে যাচ্ছে? ধনীর দুলালের বেপরোয়া গতিতে গাড়ি চালানোর বলি হতে হলো এই প্রবাসীকে।

শনিবার ভোরের কিছু আগে রাজধানীর ধানমন্ডিতে প্রাইভেটকারের ধাক্কায় এই প্রবাসী নিহত হন। পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, ধানমন্ডি’র শংকর এলাকার একটি বাড়িতে অনুষ্ঠান চলছিলো। ভোররাত তিনটার দিকে ওই বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন বিয়েতে আসা অতিথি মোতালেব। হঠাৎ দ্রুত গতির প্রাইভেটকার তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন মোতালেব। আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় মোতালেবের।

নিহত মোতালেব আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশে আসেন। তার পুরো পরিবার ইতালির নাগরিক বলে জানায় স্বজনরা।

ঘটনাস্থল থেকে প্রাইভেটকারের চালককে আটক করে স্থানীয়রা। এসময় চালক মাতাল অবস্থায় ছিল বলে জানিয়েছেন নিহতের স্বজনরা। শুধু তাই নয়, চালককে প্রথম দফায় নাকি ছেড়েও দিয়েছিলেন তারা। কিছুক্ষণ পরে ফিরে এসে মাতাল চালক তাদের গালিগালাজ করতে থাকে। তখন তাকে পুলিশে দেয়া হয়।

গাড়িটির নম্বরপ্লেট, সামনে ঢাকা ক্লাবের স্টিকার

প্রত্যক্ষদর্শীরা জানায়, চালক এর আগেই ছোটখাট কয়েকটি দুর্ঘটনা ঘটিয়ে এসেছিল। তার গাড়ির সামনের অংশের বিভিন্ন জায়গায় সে আলামত মিলেছে। শুধু তাই নয়, ধানমন্ডি আসার পথে এই চালক নাকি কয়েক রাউন্ড ফাঁকা গুলিও ছুঁড়েছে। সুত্রঃ যমুনা অনলাইন।

পুলিশ জানায়, গাড়িটি চালাচ্ছিল হাজারীবাগের সাবেক ওয়ার্ড কমিশনার শামসুল হুদার ছেলে নাজমুল হুদা। এ ঘটনায় নিহতের স্বজন বাদী হয়ে ধানমন্ডি থানায় সড়ক দুর্ঘটনা মামলা করেছে। সুত্রঃ যমুনা অনলাইন।

Logo-orginal