, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

Avatar Kashem Abul

যাত্রী পরিবহন গাড়ি ‘কিউট’ বাজারে আনল রানার অটোমোবাইলস্

প্রকাশ: ২০১৮-০৩-২৯ ১৪:২১:১৮ || আপডেট: ২০১৮-০৩-২৯ ১৪:২১:১৮

Spread the love
যাত্রী পরিবহন গাড়ি ‘কিউট’ বাজারে আনল রানার অটোমোবাইলস্

ঢাকা:  সিএনজির পরিবর্তে এসে গেলো… ভারতের গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান বাজাজের উন্নত প্রযুক্তির তিন চাকার মালমাল পরিবহন যান এবং চার চাকার যাত্রী পরিবহন গাড়ি ‘কিউট’ বাজারে আনল রানার অটোমোবাইলস্ লিমিটেড।

বাজাজের নতুন এসব যানবাহনে জ্বালানি হিসেবে ব্যবহার করা যাবে তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাস (এলপিজি) ও ডিজেল। সোমবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) এসব গাড়ির আনুষ্ঠানিক বাজারজাতকরণ কার্যক্রম উদ্বোধন করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নসরুল হামিদ এলপিজি নির্ভর যানবাহন বাজারে আনায় রানার অটোমোবাইলসের প্রশংসা করে বলেন, এই উদ্যোগ দেশের পরিবহন খাতে বিকল্প জ্বালানি হিসেবে এলপিজি ব্যবহার নতুন মাইলফলক বলে বিবেচিত হবে। দেশের যানবাহনের ইতিহাসে বাজাজ-রানার অটোমোবাইলস্ লিমিটেডের এই উদ্যোগ নতুন মাত্রা যোগ করবে।

অনুষ্ঠানে বাজাজের জেনারেল ম্যানেজার (ইন্টারন্যাশনাল বিজনেস) মনিষ শিং রাথোর বলেন, বাংলাদেশে বাজাজ এলপিজি এবং ডিজেল চালিত তিন চাকার যাত্রী ও মালবাহী যান প্রথমবারের মতো আনতে পেরে আমরা আনন্দিত। একই সাথে চার চাকার কিউটও রানারের মাধ্যমে বাংলাদেশের বাজারে আনতে পেরে আমরা গর্ববোধ করছি।

Logo-orginal