, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin admin

জোটের সমর্থনে সরে দাড়ালেন গাজীপুর সিটির জামায়াত নেতা সানাউল্লাহ

প্রকাশ: ২০১৮-০৪-২২ ১৩:০৭:৪৯ || আপডেট: ২০১৮-০৪-২২ ১৩:০৭:৪৯

Spread the love

জোটের সমর্থনে সরে দাড়ালেন গাজীপুর সিটির জামায়াত নেতা সানাউল্লাহ
গাজীপুর:
প্রার্থিতা প্রত্যাহার করে নিলেন জামায়াত নেতা সানাউল্লাহহুবহু তুলে ধরা হলো তার ফেইসবুক স্টেটাস

‌● প্রার্থিতা প্রত্যাহার করে নিলাম

আমার প্রাণপ্রিয় সংগঠন জামায়াতে ইসলামীর কেন্দ্রিয় সিদ্ধান্ত মোতাবেক আমি গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র পদের প্রার্থিতা থেকে নিজেকে প্রত্যাহার করে নিলাম।

● আমি সকলের কাছে কৃতজ্ঞ

মনোনয়নপত্র দাখিলের পূর্ব থেকে এ পর্যন্ত যারা আমার নির্বাচনে কাজে বিভিন্নভাবে অভূতপূর্ব সহযোগিতা প্রদান করেছেন তাদের প্রতি আমি চির ঋণী। বিশেষ করে মহানগর উন্নয়ন পরিষদের নেতা-কর্মীবৃন্দ, আইনজীবী ভাইয়েরা, সাংবাদিক বন্ধুগণ, ব্যক্তিগত শুভানুধ্যায়ী, আত্মীয়-স্বজন ও বন্ধু মহল সবার প্রতি আমি কৃতজ্ঞ। এছাড়া ছাত্র ও তরুণদের কথা আলাদা করেই বলতে হয়। আমি জানি তোমরা অনেকেই কষ্ট পাচ্ছো।

তবে সিটি কর্পোরেশন নির্বাচনে এ ত্যাগ ও কুরবানীর বিনিময়ে আমাদের প্রিয় কাফেলা যা কিছু অর্জন করবে সেটাকেও খাটো করে দেখার কিছু নেই। জাতির বৃহত্তর কল্যাণে নেয়া এ সিদ্ধান্ত বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে। রোদ-বৃষ্টি মাথায় নিয়ে নির্বাচনের কাজে যারা সমগ্র নগরীকে মাতিয়ে রেখেছিলে সেই মায়াবী মুখগুলোকে আমি কোনোদিনও ভুলতে পারবো না। হৃদয়ের গভীর থেকে সবটুকু আবেগ নিয়ে দোয়া করি- মহান প্রভু আমাদের সকলকে উত্তম বিনিময় দান করুন।

● নগরবাসীর সাথেই আছি

নির্বাচনের জন্য মনোনয়নপত্র দাখিলের পর নগরবাসীর যে ভালোবাসা ও সমর্থন পেয়েছি এটা আমার জীবনের পরম প্রাপ্তি। মুরুব্বিদের নির্দেশ পালনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেও নগরবাসীর সাথেই ছিলাম, আছি এবং এখন থেকে আরো নিবিড়ভাবে থাকবো, প্রিয় নগরবাসীর স্বপ্ন পূরণে জীবনের সবটুকু সামর্থ্য বিলিয়ে দিয়ে হলেও এগিয়ে যাবো ইনশাআল্লাহ।

দেশ ও জাতির কল্যাণ বিবেচনায় বিশ দলের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকারকে বিজয়ী করতে কাজ করার জন্য নগরবাসীর প্রতি আহ্বান রইলো।

কারো মনে আমি কোনো কষ্টের কারণ হয়ে থাকলে ক্ষমা চেয়ে আজকের মতো বিদায় নিলাম। আবার কথা হবে ইনশাআল্লাহ।

আপনাদের ভালোবাসায় সিক্ত –
এস এম সানাউল্লাহ
২২-০৪-২০১৮
সকাল ১০ টা।
#বিজ্ঞপ্তি।

Logo-orginal