, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

Avatar rtm

যুব রেড ক্রিসেন্ট সরকারি কমার্স কলেজ ইউনিট’র সেবা সপ্তাহ পালিত

প্রকাশ: ২০১৮-০৪-২৯ ১৭:৪৯:২৪ || আপডেট: ২০১৮-০৪-২৯ ১৭:৫০:৫৯

Spread the love
যুব রেড ক্রিসেন্ট সরকারি কমার্স কলেজ ইউনিট’র সেবা সপ্তাহ পালিত

আরটিএমনিউজ২৪ডটকম: যুব রেড ক্রিসেন্ট সরকারি কমার্স কলেজ ইউনিট ২১-২৭ এপ্রিল পর্যন্ত সেবা সপ্তাহ ২০১৮ইং উপলক্ষে ৭ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করে।

সেবা সপ্তাহের প্রথম দিনের কর্মসূচি চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ এলাকায় জরুরি ফোন নাম্বার সরবরাহের মাধ্যমে শুরু হয়। ২য় দিন পথচারীদের মাঝে লেবু পানি বিতরণ, ৩য় দিন নির্মাণ শ্রমিকদের মাঝে গামছা ও রুমাল বিতরণ, ৪র্থ দিন মশাবাহিত রোগ প্রতিরোধে মশার কয়েল বিতরণ ও পরিষ্কার অভিযান, ৫ম দিন পুষ্টিকর খাদ্য গ্রহণ সচেতনতামূলক পোস্টারিং, ৬ষ্ঠ দিন সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ এবং ৭ম দিন অগ্নি নির্বাপণ সচেতনায় লিফলেট বিতরণের মাধ্যমে সেবা সপ্তাহ-২০১৮ সমাপ্ত হয়।

৭ দিনব্যাপী এই কর্মসূচি তত্ত্বাবধানে ছিলেন অত্র ইউনিটের যুব প্রধান আশিকুর রহমান, উপ প্রধান-১ মো.ইকবাল হোসেন, উপ প্রধান-২ সুমি ধর অহনা, দপ্তর বিভাগীয় প্রধান এম.এন.মাহমুদ মাহিন, রক্ত বিভাগীয় প্রধান কাজী তসলিম উদ্দীন সাগর, প্রচার ও প্রকাশনা বিভাগীয় প্রধান নাহিদা আক্তার, প্রাথমিক চিকিৎসা ও প্রশিক্ষণ বিভাগীয় প্রধান নাহিদা আক্তার মুনমুন, বন্ধুত্ব ও সাংস্কৃতিক বিভাগীয় প্রধান মনীশা শীল, ত্রাণ ও সেবা বিভাগীয় প্রধান মো.সাইমুন, বিভাগীয় উপ প্রধান-১ চেশমী নূর রোশনি, বিভাগীয় উপ প্রধান-২ জোবেদা খাতুন।

এছাড়াও কর্মসূচিতে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ ও কমার্স কলেজ ইউনিটের যুব সদস্যরা উপস্থিত ছিলেন।

সাইমন/২৯০৪১৮

Logo-orginal