, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

Avatar rtm

সাতকানিয়া যুবলীগের নতুন আহ্বায়ক কমিটি প্রত্যাখ্যান করে কালো পতাকা মিছিল

প্রকাশ: ২০১৮-০৪-২০ ২০:২১:৩২ || আপডেট: ২০১৮-০৪-২১ ১১:২৭:০২

Spread the love
সাতকানিয়া যুবলীগের নতুন আহ্বায়ক কমিটি প্রত্যাখ্যান করে কালো পতাকা মিছিল

আরটিএমনিউজ২৪ডটকম: সাতকানিয়া উপজেলা যুবলীগের পূর্ণাঙ্গ একটি সাংগঠনিক কমিটি থাকার পরও কেন্দ্রীয় যুবলীগ কর্তৃক সদ্য ঘোষিত ২১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণার প্রতিবাদে সাতকানিয়া উপজেলা যুবলীগের উদ্যোগে কালো পতাকা মিছিল শুক্রবার বিকালে সাতকানিয়া শহর প্রদক্ষিণ করে, পরবর্তিতে ডলুব্রীজ মোড়ে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য আবুল কালাম আজাদ, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, উপ-প্রচার সম্পাদক নঈমুল হক হারুন, সাতকানিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এ.কে.এম আসাদ, সাধারণ সম্পাদক আব্দুল গফুর, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ ইকবাল, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম পৌরসভা যুবলীগের সভাপতি কাউন্সিলর সাইফুল আলম সোহেল, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন মিন্টু, সহ-সভাপতি হাবিবুল্লাহ্ আল জাহেদ, মোহাম্মদ হোসাইন, মোস্তাফিজ, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবের প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন সাতকানিয়া ১৭ ইউনিয়নের আওয়ামী যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের তৃণমূল নেতৃবৃন্দ।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখছেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী

সমাবেশে বক্তারা অবিলম্বে অবৈধ ও অপ্রাসঙ্গিক কমিটি বাতিল করতে কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দকে অনুরোধ করেন। সমাবেশে সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরী বর্তমান কমিটির প্রতি উপজেলা আওয়ামীলীগের পূর্ণ সমর্থনের কথা জানান। এবং আগামী নির্বাচনকে সামনে রেখে সংগঠনকে শক্তিশালী করতে যুবলীগ নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

২০১৬ সালে ঘোষিত কমিটির তালিকা

উল্লেখ্য, এ.কে.এম আসাদকে সভাপতি ও আব্দুল গফুরকে সাধারণ সম্পাদক করে ২০১৬ সালের ২২ ডিসেম্বর ৩ বছর মেয়াদী পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি জনাব টিপু সুলতান চৌধুরী ও সাধারণ সম্পাদক শ্রী পার্থ সারতি চৌধুরী।

নতুন কমিটির তালিকা

কমিটির মেয়াদ ১ বছর ৪ মাস না যেতেই সাইদুর রহমান দুলালকে আহবায়ক ও আ ন ম সেলিম উদ্দিন (মাদার্শা ইউপি চেয়ারম্যান) এবং হারেছ মোহাম্মদকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট সাতকানিয়া উপজেলা আওয়ামী যুবলীগের কমিটি ঘোষণা করা হয়। গত ৬ ফেব্রুয়ারি যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী এই কমিটি অনুমোদন দেন। কিন্তু প্রকাশ করা হয় ১৮ এপ্রিল। প্রেস বিজ্ঞপ্তি

Logo-orginal