, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

Avatar rtm

স্ত্রীকে হত্যা: ২৪ ঘন্টার মধ্যে স্বামীকে গ্রেফতার করল পুলিশ

প্রকাশ: ২০১৮-০৪-২১ ১৬:৩৫:৫১ || আপডেট: ২০১৮-০৪-২১ ১৬:৩৭:১১

Spread the love
সাতকানিয়ায় স্ত্রীকে হত্যার ২৪ ঘন্টার মধ্যে পাষণ্ড স্বামী গ্রেফতার

আরটিএমনিউজ২৪ডটকম, সাতকানিয়া: চট্টগ্রামের সাতকানিয়ার এওচিয়া ইউনিয়নে রোকেয়া বেগম (২১) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার ঘটনার ২৪ ঘন্টার মধ্যে স্বামী মোঃ পারভেজকে (২৫) গ্রেফতার করেছে থানা পুলিশ।

২১ এপ্রিল শনিবার বেলা ১২টার দিকে সাতকানিয়ার এওচিয়া ইউনিয়নের দূর্গম পাহাড়ি এলাকা চূড়ামণিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার পারভেজ পূর্ব চূড়ামণি গ্রামের বাইট্টে সৈয়দ বাড়ির মো. সোলায়মানের ছেলে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার (২০ এপ্রিল) রাতে এওচিয়া ইউনিয়নের পূর্ব চূড়ামণি গ্রামের সৈয়দ বাড়িতে রোকেয়া বেগম (২১) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের ঘটনা ঘটে। পরে নিহতের ভাই বাদি হয়ে থানায় স্বামী ও শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর নিহতের স্বামী, বাবা-মা, বোন এবং বোনের স্বামীসহ অন্যান্যরা অজ্ঞাত স্থানে পলাতক ছিল। ৬নং এওচিয়া ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম মানিকের সার্বিক সহায়তায় ঘটনা সংঘটনের ২৪ ঘন্টার মধ্যে নিহত রোকেয়া বেগমের স্বামী মূল আসামী মোঃ পারভেজকে এওচিয়া ইউনিয়নের দূর্গম পাহাড় এলাকা থেকে আজ শনিবার বেলা ১২টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কাজী মোঃ গোলাম কিবরিয়া গ্রেফতার করে।

নিহত রোকেয়া বেগমের লাশ ময়না তদন্তের জন্য গতকাল চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয় বলেও জানান ওসি।

Logo-orginal