, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

Avatar rtm

ছদাহা কেঁওচিয়া উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের মোড়ক উন্মোচন কাল

প্রকাশ: ২০১৮-০৫-০৯ ১২:২৮:৫২ || আপডেট: ২০১৮-০৫-০৯ ১২:৩৩:৪১

Spread the love
ছদাহা কেঁওচিয়া উচ্চ বিদ্যালয়: প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের মোড়ক উন্মোচন ও দোয়া অনুষ্ঠান কাল

আরটিএমনিউজ২৪ডটকম: ১৯৫১ হতে ২০১৮ সাল পর্যন্ত ছদাহা কেঁওচিয়া উচ্চ বিদ্যালয়ের সকল প্রাক্তন শিক্ষার্থীরা সব দূরত্ব অতিক্রম করে প্রিয় প্রাঙ্গণে মিলিত হতে চাই। এ লক্ষ্যে অত্র বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে গঠিত হলো প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ।

আর রেজিস্ট্রেশন আনুষ্ঠানিকভাবে উম্মুক্ত করে প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সকল কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের মাধ্যমে যাত্রা করতে আগামীকাল ১০মে বৃহস্পতিবার সকাল ৯ ঘটিকায় বিদ্যালয় হলরুমে মোড়ক উম্মোচন ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম মুন্সি আজিজুর রহমান এবং সাবেক সফল প্রধান শিক্ষক আলহাজ্ব ছিদ্দিকুর রহমানের স্মরণে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী আলহাজ্ব নিজাম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের শিক্ষানুরাগী সদস্য ও কেঁওচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার মোহাম্মদ ইউনুস। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন গুহ।

উক্ত আয়োজনে সকল প্রাক্তন ছাত্র-ছাত্রীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।

Logo-orginal