২৫শে জুন, ২০১৮ ইং, ১১ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
ads here

বেগম খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়িয়ে আগামী ২৮ জুন পর্যন্ত

সোমবার, ০৪/০৬/২০১৮ @ ১২:৪৯ অপরাহ্ণ

Spread the love

বেগম খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়িয়ে আগামী ২৮ জুন পর্যন্ত

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়িয়ে আগামী ২৮ জুন পর্যন্ত করেছেন আদালত। এ ছাড়াও তার বিরুদ্ধে যে প্রডাকশন ওয়ারেন্ট ছিল তা প্রত্যাহার করা হয়েছে।

আজ সোমবার রাজধানীর বকশিবাজারে অবস্থিত ঢাকার ৫নং বিশেষ জজ আদালতের বিচারক ড. আখতারুজ্জামান এ আদেশ দেন।
আজ এ আদালতে মামলাটির যুক্তি উপস্থাপনের জন্য দিন ধার্য ছিল। মামলার যুক্তিতর্ক শুনানিতে খালেদা অনুপস্থিত থাকলে তার আইনজীবীদের আবেদনের প্রেক্ষিতে জামিনের মেয়াদ বাড়ানো হয়।

এ মামলায় জিয়াউল ইসলাম মুন্না নামে এক আসামি ওমরায় যাওয়ার জন্য আবেদন করলে আদালত সরকারের অনুমতিসাপেক্ষে তা মঞ্জুর করেছেন।
মামলার অভিযোগ থেকে জানা যায়, জিয়া চ্যারিটেবল ট্রাস্টের নামে অবৈধভাবে তিন কোটি ১৫ লাখ ৪৩ হাজার টাকা লেনদেনের অভিযোগে খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে ২০১০ সালের ৮ আগস্ট তেজগাঁও থানায় একটি মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মামলার অপর আসামিরা হলেন খালেদা জিয়ার সাবেক রাজনৈতিক সচিব হারিছ চৌধুরী, হারিছের তখনকার সহকারী একান্ত সচিব ও বিআইডব্লিউটিএর নৌ-নিরাপত্তা ও ট্রাফিক বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক জিয়াউল ইসলাম মুন্না এবং ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার একান্ত সচিব মনিরুল ইসলাম খান।

রাজধানীর মহাখালীর ফ্লাইওভারে গাড়িচাপায় পথচারী সেলিম ব্যাপারীকে মেরে পালিয়ে যাওয়ার ঘটনায় সংসদ সদস্য একরামুল করিম
টাকার বিনিময়ে এমপি পুত্র শাবাবের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের প্রস্তাবসংসদ সদস্য একরামুল

[caption id="attachment_59101" align="aligncenter" width="800"] রাজধানীতে কিশোর গৃহকর্মী শাওনকে ভয়াবহ নির্যাতন চালাত বাসার সবাই

২০ তারিখের
সিলেটে জামায়াতকে ছাড় দিতে পারে বিএনপি" ২০ জোটের সমর্থন পাবেন এড.

রাজধানীর মহাখালীর ফ্লাইওভারে গাড়িচাপায় পথচারী সেলিম ব্যাপারীকে মেরে পালিয়ে যাওয়ার ঘটনায় সংসদ সদস্য একরামুল করিম
[caption id="attachment_59088" align="aligncenter" width="1024"] টাকার বিনিময়ে এমপি পুত্র শাবাবের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের প্রস্তাব[/caption]সংসদ সদস্য একরামুল
[caption id="attachment_59145" align="aligncenter" width="420"] আওয়ামী লীগের নতুন ভবন উদ্বোধন করলেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ
[caption id="attachment_59101" align="aligncenter" width="800"] রাজধানীতে কিশোর গৃহকর্মী শাওনকে ভয়াবহ নির্যাতন চালাত বাসার সবাই [/caption]২০ তারিখের
[caption id="attachment_59095" align="aligncenter" width="800"] সিলেটে জামায়াতকে ছাড় দিতে পারে বিএনপি" ২০ জোটের সমর্থন পাবেন এড.