, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin admin

আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় এলে প্রতিটি গ্রামেকে শহর বানানো হবেঃ শেখ হাসিনা

প্রকাশ: ২০১৮-০৭-১৪ ২০:০১:৪৮ || আপডেট: ২০১৮-০৭-১৪ ২০:০১:৪৮

Spread the love

আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় এলে প্রতিটি গ্রামেকে শহর বানানো হবেঃ শেখ হাসিনা
পাবনা থেকে: আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় এনে প্রতিটি গ্রামে শহর-নগরের সুবিধা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খবর বাংলা নিউজের ।

শনিবার (১৪ জুলাই) বিকেলে পাবনা পুলিশ লাইন্স মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সবার কাছে ভোট চেয়ে এ প্রতিশ্রুতি দেন তিনি।

সবার কাছে নৌকা মার্কায় ভোট চেয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখার প্রতিশ্রুতি দিয়ে শেখ হাসিনা বলেন, ডিসেম্বরের ইলেকশনে আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করুন, আমরা প্রতিটি গ্রামকে নগর-শহরে উন্নীত করে দেবো। গ্রামে বসেই প্রতিটি গ্রামের মানুষ পাবে নগরের আধুনিক সুযোগ-সুবিধা।

‘নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করে জনগণের সেবা করার সুযোগ দেবেন। আমরা ওয়াদা পূরণ করি, আগামীতেও করবো,’ বলেন তিনি।
স্থানীয় জনগণের দোয়া- আশীর্বাদ প্রত্যাশা করে ভোটারদের উদ্দেশ্যে শেখ হাসিনা বলেন, হাত তুলে দেখান, আপনারা নৌকা মার্কায় ভোট দেবেন।

‌এ সময় মাঠে উপস্থিত হাজার হাজার মানুষ হাত তুলে শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দেওয়ার অঙ্গীকার করেন।
বঙ্গবন্ধু কন্যা বলেন, আমার চাওয়া পাওয়ার কিছু নাই। আমি বাবা-মা, ভাই সব হারিয়েছি। স্বজন হারানোর বেদনা বুকে নিয়ে শুধু একটা উদ্দেশ্যে ফিরে এসেছি। সেটা এদেশের, এদেশের মানুষের সেবা করার জন্য।

সভায় ভাষণ দেওয়ার আগে রূপপুর বিদ্যুৎকেন্দ্র প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: পিআইডিমহাজোট ও চার দলীয় জোট আমলের তুলনা করে ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতি বলেন, আওয়ামী লীগ চায় জনগণের কল্যাণ, আওয়ামী লীগ চায় দেশের কল্যাণ। আমরা ক্ষমতায় এলে মানুষের কল্যাণে কাজ করি।

বিএনপির সমালোচনা করে শেখ হাসিনা বলেন, বিএনপি-জামায়াতের কাজই হলো লুটপাট, দুর্নীতি, হত্যা, ধর্ষণ ও সন্ত্রাস-জঙ্গিবাদ।

গত জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, আপনারা নৌকায় ভোট দিয়েছেন বলেই আমরা সরকার গঠন করে আপনাদের জন্য কাজ করতে পারছি। আমরা আপনাদের কাছে কৃতজ্ঞ।

মাদক-সন্ত্রাস-জঙ্গিবাদ বিষয়ে সবাইকে সচেতন করে শেখ হাসিনা বলেন, মাদক একটা পরিবার-সমাজকে ধ্বংস করে দেয়। সন্ত্রাস-জঙ্গিবাদ একটা দেশ, একটা সমাজ, একটা পরিবারকে ধ্বংস করে দেয়।

‘ইসলাম শান্তির ধর্ম। এখানে সন্ত্রাস জঙ্গিবাদের স্থান নেই।’

সন্তানদের বিষয়ে সার্বক্ষণিক খোঁজ-খবর রাখার নির্দেশনা দিয়ে বাবা-মা, অভিভাবক, শিক্ষক, ইমাম সবার উদ্দেশ্যে শেখ হাসিনা বলেন, সবাই সর্তক থাকুন। সন্তান কোথায় যায়, কি করে খোঁজ রাখবেন। সবাই এক হয়ে সন্ত্রাস জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করুন।
জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম প্রমুখ।

Logo-orginal